adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে রোনালদিনহো

news_img (1)স্পোর্টস ডেস্ক : ক্লাব ফুটবল থেকে শুরু করে জাতীয় দলের হয়ে বিশ্ব মাতিয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো। এবার ইউরোপ-আমেরিকার আকাশ ডিঙিয়ে পাড়ি জমালেন ভারতে। 

ভিন্ন দেশ ও ক্লাবের অনূর্ধ্ব-২৩ ফুটবল দলকে নিয়ে ভারতের কেরালায় শুরু হতে যাওয়া নাগজি আন্তর্জাতিক ক্লাব ফুটবল টুর্নামেন্টের অ্যাম্বাসেডর হিসেবে রবিবার ভারতে পৌঁছেছেন রোনালদিনহো।

আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে টুর্নামেন্টের এবারের আসর। এরই মধ্যে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ভারতে আসতে শুরু করেছে টুর্নামেন্ট সংশ্লিষ্টরা।

সাবেক বার্সেলোনা তারকা রোনালদিনহোর আগমন প্রসঙ্গে টুর্নামেন্টের পরিচালনা পরিষদের সদস্য বৈভব পাওয়ার গণমাধ্যমকে বলেন, 'রোনালদিনহো এখানে থাকছেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। আমরা আশা করছি তার থাকার কারণে এই আয়োজন আরও বেশি গুরুত্ববহ হয়ে উঠবে।'

রবিবার কোঝিকোডেতে এই ব্রাজিলিয়ানকে উষ্ণ অভ্যর্থনায় বরণ করে নেয়া হয়। কারিপুর আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে দেখার জন্য ভিড় জমিয়েছিলেন শত শত ভক্ত-অনুরাগী। ২০১৫ সালের শেষ দিকে ভারত সফর করেছিলেন স্বদেশী সাবেক কিংবদন্তি পেলে।

প্রসঙ্গত, কেরালার দর্শকদের কাছে নাগজি টুর্নামেন্ট ব্যাপক জনপ্রিয় ছিল বটে, কিন্তু বিভিন্ন জটিলতায় আসরটি স্থগিত ছিলো গত ২১ বছর। দীর্ঘদিন পর আবারও নাগজি টুর্নামেন্ট শুরু হওয়াকে সাধুবাদ জানিয়েছে দেশটির ফুটবলপ্রেমীরা। তাছাড়া এই টুর্নামেন্টের মাধ্যমে বিভিন্ন দেশের ক্লাবগুলোর সঙ্গে সম্পর্কের উন্নয়ন ঘটবে বলেও আশা করছেন আয়োজকরা। অন্যান্য দেশের পাশাপাশি পাকিস্তান থেকেও অংশ নিচ্ছে একটি ক্লাব। বিশ্বের বিভিন্ন তারকা ফুটবলারদের আগমনের ব্যাপারটি তো আছেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া