adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছেলের জন্য নির্ঘুম রাত কাটাচ্ছেন শাবনূর

auMM3hy8T68Eবিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনুর খুব ভালো নেই তার একমাত্র সন্তান আইজান নেহানকে নিয়ে। সারা রাত দু'চোখের পাতা এক করতে পারছেন না। বেশ কয়েকদিন ধরেই শাবনূরের ছেলে ফুড পয়জনিংয়ে আক্রান্ত। এজন্য তার শরীরের তাপমাত্রা বেড়ে যায় এবং হঠাৎ বমি হতে থাকে।

ছেলের অবস্থা খারাপ দেখে দ্রুত স্কয়ার হাসপাতালে যান শাবনূর। সেখান থেকে বাসায় ফিরে এলেও বর্তমানে ডাক্তারের তত্ত্বাবধানে তার সন্তানের চিকিৎসা চলছে।

শাবনূর এ প্রসঙ্গে বলেন, ছেলে আমার কাছে সবকিছু। কয়দিন আগে আমার বাসায় অতিথি আসে এবং অনেকটা আদর করতে গিয়েই তার মুখে বাইরের খাবার তুলে দেয়। এরপর থেকে তার শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করে। যথেষ্ট পরিচর্যার মধ্য দিয়ে তাকে রাখতে হয়। বাইরের খাবার একদম দিই না আমি।

তারপরও আমার অনুপস্থিতিতে এমন হয়েছে। স্কয়ারের এক ডাক্তারের পরামর্শে নিয়মিত চিকিৎসা ও চেকআপ চলছে। খুব টেনশনে আছি। রাতেও ঠিকমতো ঘুমাতে পারি না। তবে এখন আগের চেয়ে ভালো রয়েছে। হাসপাতালে ভর্তি করাতে হয়নি।

প্রসঙ্গত, ২০১৩ সালের ২৯শে ডিসেম্বরে অস্ট্রেলিয়ার সিডনির পশ্চিমাঞ্চলের অবার্ন হাসপাতালে স্থানীয় সময় সকাল আটটায় শাবনূর পুত্র সন্তানের মা হন। স্বামী অনীক মাহমুদসহ তিনি এখন ঢাকায়। শাবনূরের একমাত্র সন্তান আইজানের বয়স দুই বছরের বেশি।

সমপ্রতি, একটি বিজ্ঞাপনের মডেল হয়েও কাজ করেছেন জনপ্রিয় এ চিত্রনায়িকা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া