adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফিদের ব্যাটিং কন্ডিশনিং ক্যাাম্প ৮ র্ফেরুয়ারী চট্টগ্রামে শুরু হবে

Nannuজহির ভূইয়া ঃ খুলনা ভেন্যুতে ২-২ ব্যবধানে টি২০ সিরিজে লজ্জা জনক ভাবে ড্র করার পর বিসিবির টনক নড়েছে। কারন শেষ দুইটি টি২০ ম্যাচে বাংলাদেশে ব্যাটিং লাইন ছিল চরম বাজে আর বোলিং ছিল কতটা ভয়াবহ তা পরিস্কার হয়ে যায় তৃতীয় ম্যাচে জিম্বাবুয়ে ১৮৭ আর শেষ ম্যাচে ১৮০ রান জমা করলে।  সামনেই ঘরের মাঠে টি২০ এশিয়া কাপ আর ভারতের টি২০ বিশ্বকাপ ২০১৬। বিসিবি এখন থেকেই হাতে যতোটা সময় আছে তা কাজে লাগিয়ে দলের ব্যাটিং লাইনে আন্তবিশ্বাস বাড়াতে চায়। সে লক্ষ্যে বিসিবি জাতীয় দলের সদস্যদের খুলনা ভেন্যু থেকে ঢাকায় ফেরত আনেনি। ািবসিবির আগামি পরিকল্পনা চট্টগ্রামে ব্যাটিং কন্ডিশনিং ক্যাম্প আয়োজন করা।

জাতীয় দলের ২৫ সদস্যেও নাম বিসিবির নির্বাচক কমিটি ঘোষনা করেছিল এশিয়া কাপ আর টি২০ বিশ্বকাপের জন্য। ২৫ থেকে কমিয়ে তা ২০ এ আনবে নির্বাচক মন্ডলি। সে প্রসঙ্গে আজ মিরপুরে দুপুরে ঘোষনা দিলেন নির্বাচক মিনহাজুল আবেদীন নান্ন। তিনি মিডিয়াকে বলেন,“আমরা এশিয়া কাপ ও টি২০ বিশ্বকাপের জন্য দলের সংখ্যা কমিয়ে ২০ এ নামিয়ে আনব। জিম্বাবুয়ে সিরিজে যারা ভাল করেছে তারা অগ্রাধিকার পাবে। এছাড়া খুলনাতে জাতীয় দলে ২৮ জানুয়ারী এক দিনে দুইটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবে।এবং ৩১ জানুয়ারী খেলবে তৃতীয় অনুশীলন ম্যাচ। এরপর ৭ দিনের ছুটি পাবে দল।

৮ র্ফেরুয়ারী জাতীয় দল চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হবে। সেখানে কোচ হাথুরা সিংয়ের অধীনে ব্যাটিং কন্ডিশনিং ক্যাপের আয়োজন করা হবে। প্রস্তুত ম্যাচ ও কন্ডিশনিং ক্যাম্পেই আমর্ াসিদ্ধান্ত নেব কোন ২০ জন দলে থাকছে।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া