adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সাকে শীর্ষে তুললেন মেসি

BARSAস্পোর্টস ডেস্ক : আর্জেন্টাইন ফুটবল যাদুকর লিওনেল মেসির চোখ ধাঁধানো এক গোলে লা লিগায় পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে বার্সেলোনা। শনিবার রাতের ম্যাচে মালাগাকে ২-১ গোলে হারিয়েছে এনরিকের শীষ্যরা। ম্যাচের অন্য গোলটি করেন ফরোয়ার্ড মুনির এল হাদ্দাদি।

এদিন ম্যাচের দ্বিতীয় মিনিটেই মুনির গোলে লিড নেয় বার্সা। অবশ্য গোলটির পেছনে উরুগুয়েন স্ট্রাইকার লুইস সুয়ারেজের ভূমিকা ছিল মূখ্য। ডান দিক থেকে তার বাড়ানো দারুণ পাসই গোলে পরিণত করেন মুনির।
এ আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি বার্সার। হাভিয়ের মাসচেরানোর ভুল পাসে ৩২ তম মিনিটে সমতায় ফেরে মালাগা। ডি-বক্সের ভেতরে থাকা হুয়ানপির ১৫ গজ থেকে নেয়া শট মাসরেরানোর গায়ে লেগে বার্সার জালে ঢুকে পড়ে। বিরতির আগে কোনও পক্ষই আর গোল করতে পারেনি।
প্রথমার্ধে অনুজ্জ্বল মেসি জ্বলে ওঠেন দ্বিতীয়ার্ধের শুরুতেই। ৫১তম মিনিটে বাঁ দিক থেকে আদ্রিয়ানোর ক্রসে লাফিয়ে উঠে দর্শনীয় ভলিতে দূরের পোস্টে গোল করে বার্সেলোনাকে আবার এগিয়ে দেন তিনি। মেসির এ গোলেই শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। এই জয়ের ফলে আতলেটিকো মাদ্রিদকে পেছনে ফেলে শীর্ষে উঠে আসল বার্সেলোনা। ২০ ম্যাচে লুইস এনরিকের দলের পয়েন্ট ৪৮। এক পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে আতলেটিকো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া