adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘প্রবাসীরা নিজেদের সর্বনাশ ডেকে আনবেন না’

sahriar 2_99683_1ডেস্ক রিপোর্ট : নিজেদের সর্বনাশ নিজেরা ডেকে না আনতে প্রবাসীদের প্রতি আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে ২৬ বাংলাদেশিকে সিঙ্গাপুর থেকে ফেরত পাঠানোর মতো ঘটনা এড়াতে সামাজিক মাধ্যম ব্যবহারে প্রবাসীদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

গতকাল শনিবার রাতে তাঁর ফেসবুক স্ট্যাটাসে প্রতিমন্ত্রী লিখেছেন, “প্রবাসী ভাইয়েরা, নিজেদের সর্বনাশ নিজেরা ডেকে আনবেন না। সিংগাপুরের মতো ঘটনা যেন আর না ঘটে।” 

প্রতিমন্ত্রী আরও লিখেছেন, “অনেক প্রবাসী ভাইদের দেখি তাদের ফেসবুক পেইজে যা খুশি তাই লিখে রেখেছেন, শেয়ার করছেন। এতে আমাদের দেশের তো ক্ষতি হবেই, তারও আগে হবে আপনার নিজের এবং আপনার পরিবারের। মনে রাখবেন, আপনারা কেউই নজরদারির বাইরে না। একটা সুন্দর ভবিষ্যতের আশায় এত কষ্ট করে তৈরি করা জীবনটার এগিয়ে চলা মাঝপথে থামিয়ে দেবেন না।”

প্রসঙ্গত, গত ১৬ নভেম্বর থেকে ১ ডিসেম্বরের মধ্যে ২৭ বাংলাদেশিকে তারা গ্রেপ্তার করে, যারা সেখানে নির্মাণ শ্রমিকের কাজ করতেন। তাদের মধ্যে ২৬ জনকে ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে বাংলাদেশে ফেরত পাঠানো হয়। গত বুধবার সিঙ্গাপুরের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে এ তথ্য দেয়া হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া