adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলোচনায় ‘গেইম রিটার্নস’

17443212576172_451863211682581_713275954_nবিনোদন ডেস্ক : আলোচনায় এসেছে নিরবের গেইম ছবির সিক্যুয়েল 'গেইম রিটার্নস।' গত শুক্রবার রাজধানীর এফডিসি'র ঝর্ণা স্পটে ছবিটির জাঁকজমকপূর্ণ মহরত হয়ে গেলেও শুটিং শুরু হবে ফেব্রুয়ারির ১ তারিখ থেকে। 'গেইম রিটার্নস' দিয়েই নিরব ফের আলোচনা এলেন। কেন না এই ছবিটিকে কেন্দ্র করেই নিরব নিজেকে আলাদাভাবে প্রস্তুত করেছেন। 'অ্যাকশন হিরো' হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতেই নিরব কঠোর পরিশ্রম করেছেন বলে জানা গেছে। শিখছেন মারামারি, কসরত। এর আগে ২০১৫-এ মুক্তি পায় রয়েল অনিক পরিচালিত ‘গেইম’ মুক্তি পায়। এবার ছবিটি পরিচালনা করছেন রয়েল খান। নিরবের সাথে রয়েছেন দুই নতুন মুখ হেলেন ও লাবণ্য। অ্যাকশন নির্ভর ছবি হলেও 'গেইম রিটার্নস' এ রোমান্সও থাকবে। ছবির গান করেছেন বেলাল খান ও আরফিন রুমী। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

নিরব কালের কণ্ঠকে জানান, গেইম ছবির সাফল্যের পরই গেইম রিটার্নস নির্মাণ শুরু হচ্ছে। এই ছবিতে দুইটি ধারার কাহিনি রয়েছে। অভিনেত্রী লাবন্যকে দেখা যাবে আমার সাথে অ্যাকশন ধারার অংশে। আর রোমান্টিক ধারার অংশে থাকবেন হেলেন। দর্শকেরা ছবিতে এই দুই ধারার সম্মিলন বেশ উপভোগ করবেন বলে জানান এই অভিনেতা।

‘গেইম’ শিরোনামের চলচ্চিত্রটিতে অভিনয় করেছিলেন নিরব, অমৃতা খান, ইরফান খান ও বিপ্লব। সেই ধারাবাহিকতায় ‘গেইম-২’ চলচ্চিত্রে অভিনয় করবেন দুই নতুন মুখ লাবণ্য লি ও পি জি হেলেন। তাদের পাশাপাশি আরও অভিনয় করবেন মিশা সওদাগর।

আগামী ১ ফেব্রুয়ারি থেকে ঢাকা, চট্টগ্রাম ও বান্দরবানের ছবির টানা শুটিং শুরু হবে। শেষ হবে ১০ মার্চ। গেইম রিটার্নসের এর সঙ্গীত পরিচালনা করছেন বেলাল খান ও আরফিন রুমী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া