adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারকে ঘিরে রিয়াল-গুঞ্জন উড়িয়ে দিলেন তার বাবা

1.+Barcelona's+Neymar+gestures+with+his+son+Davi+Lucca+Da+Silva,+as+Lionel+Messi+(L)+smiles,+before+their+soccer+match+againt+Granada.স্পোর্টস ডেস্ক : সম্ভাব্য দলবদল নিয়ে কথা বলতে বার্সেলোনার তারকা ফরোয়ার্ড নেইমার আর তার সহকারীর রিয়াল মাদ্রিদের প্রতিনিধির সঙ্গে দেখা করার খবর উড়িয়ে দিয়েছেন তার বাবা।

এই সপ্তাহের গোড়ার দিকে স্পেনের রেডিও ওন্দা সেরো দাবি করে, জুরিখে ফিফা-ব্যালন ডি’অর পুরস্কার অনুষ্ঠানের আগে রিয়ালের প্রতিনিধির সঙ্গে কথা বলেন ব্রাজিল অধিনায়ক নেইমার। 

স্পেনের সংবাদপত্র এল মেন্দো দেপোর্তিভোকে সিনিয়র নেইমার বলেন, “রিয়াল মাদ্রিদ আর আমাদের মধ্যে আলোচনার রিপোর্টটি বানানো।”

“অনুষ্ঠানের আগে বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের সবাই আমরা এক হোটেলে ছিলাম। আমরা সব সময়ই প্রত্যেককে শুভেচ্ছা জানাই। কিন্তু আলোচনা হওয়ার বিষয়টি ফালতু কথা।”
 
ম্যানচেস্টার ইউনাইটেড ও পিএসজিও ২৩ বছর বয়সী নেইমারকে পেতে চায় বলে সম্প্রতি গুঞ্জন ওঠে। কিন্তু তার বাবা জানিয়েছেন, এখনই বার্সেলোনা ছাড়ার ইচ্ছা নেই তার ছেলের।
 
“বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ আছে আমাদের…আর নেইমার এই ক্লাবে সুখে আছে। মৌসুম শেষে সে তার চুক্তি নবায়ন করতে চায়। আমি নেইমারের একমাত্র প্রতিনিধি। একমাত্র আমিই তার পক্ষে আলোচনা করতে পারি।”
  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া