adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এ বছরের শেষেই বিয়ে করছেন প্রভাস

photo-1453515856বিনোদন ডেস্ক : যুদ্ধ তো অনেক হলো, এবার তো ঘর বাঁধার সময়। ‘বাহুবলি’র জন্য জীবন থেকে কয়েকটা বছর একেবারে হাওয়া করে দিয়েছিলেন প্রভাস। কিন্তু এভাবে আর কতদিন! প্রভাসের চাচা প্রবীণ অভিনেতা কৃষ্ণম রাজুর কথা, এ বছরই বিয়ে করবেন প্রভাস। এনডিটিভির খবর থেকে জানা গেল, ‘বাহুবলি ২’ মুক্তির পরই বাজবে প্রভাসের বিয়ের বাদ্য।

জনপ্রিয় তেলেগু অভিনেতা কৃষ্ণম রাজু বার্তা সংস্থা আইএএনএসকে বলেন, ‘সংক্রান্তির উৎসবের সময় প্রভাস আমাকে কথা দিয়েছে যে এ বছরের শেষেই ও বিয়ে করবে। বাহুবলির কাজ শেষ করেই ও বিয়ের জন্য খানিকটা ছুটি নেবে। ওর জন্য আমরা উপযুক্ত পাত্রী খুঁজছি।’ 

৩৬ বছর বয়স্ক দক্ষিণী অভিনেতা প্রভাস এখন ‘বাহুবলি ২’ এর কাজে বেশ ব্যস্ত। বাহুবলি ছাড়াও তাঁর ক্যারিয়ারের সফল ছবিগুলোর মধ্যে রয়েছে ‘রেবেল’, ‘অ্যাকশন জ্যাকসন’, ‘মির্চি’।

‘বাহুবলি’র কাহিনীতে ভারতীয় পুরাণের বিশাল প্রভাব রয়েছে স্বাভাবিকভাবেই। কস্টিউম থেকে ক্যারেক্টার—সবকিছুতেই রয়েছে মহাভারতের ছায়া। এক ন্যায়নিষ্ঠ রাজাকে নিয়ে এগিয়েছে ছবির কাহিনী, যে চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। গেল বছরে ভারতের সফল ছবিগুলোর মধ্যে অন্যতম হিসেবে স্থান করে নিয়েছে এই ছবি। প্রভাস ছাড়াও এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রানা দগ্গুবাতি, তামান্না ভাটিয়া, আনুশকা শেঠি। ছবিটি পরিচালনা করেছেন এসএস রাজামৌলি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া