adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইনমন্ত্রীর সামনে আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি লাঞ্ছিত

index_113765ডেস্ক রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা মোহাম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তির টাকা বিতরণ অনুষ্ঠানে সাবেক এম.পি ও আওয়ামী লীগ নেতা এডভোকেট শাহআলমকে শারিরীক লাঞ্ছিত করেছে ছাত্রলীগ।

ঢাকাস্থ কসবা সমিতি আয়োজিত অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগ সভাপতি এমরান উদ্দিন জুয়েল ও তার সঙ্গে থাকা ১০/১২ জন যুবক এ লাঞ্ছনার ঘটনা ঘটান। এ ঘটনায় উপজেলা বিভিন্ন বিদ্যালয় থেকে আসা মেধাবী ছাত্র-ছাত্রী অভিভাবক ও শিক্ষকরা দিকবিদিক ছুটাছুটি শুরু করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হওয়ার প্রায় ২০/২৫ মিনিট পূর্বে আনুমানিক সাড়ে বারটায় দর্শক গ্যালারীতে বসে থাকা সাবেক এম.পি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শাহআলমের উপর ছাত্রলীগ নেতা এমরান উদ্দিন জুয়েল ও তার সঙ্গে থাকা ১০/১২ জন যুবক চড়াও হয় এবং তাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। তাৎক্ষনিক স্থানীয়দের সহযোগীতায় তাকে প্রধান শিক্ষকের কক্ষে নিয়ে তালাবদ্ধ করে রাখা হয়। পরবর্তিতে মন্ত্রী অনুষ্ঠানস্থলে আসার পর ওসি মহিউদ্দিন পুলিশ পাহারায় সাবেক এমপিকে ব্রাহ্মণবাড়িয়ায় পৌঁছে দেন। এ ঘটনায় অনুষ্ঠানস্থলে উত্তেজনা দেখা দিলে আইন মন্ত্রী আনিসুল হক পরিস্থিতি শান্ত করেন।

ঢাকাস্থ কসবা সমিতির সভাপতি সেলিম মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে আইনমন্ত্রী আনিসুল হক ১৩২ জন কৃতি শিক্ষার্থীকে বৃত্তি, সনদপত্র বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সচিব আলহাজ্ব আলহারুল ইসলাম, কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান প্রকৌশলী কবির আহাম্মদ ভূইয়া। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন; মন্ত্রীর সহকারী একান্ত সচিব রাশেদুল কাওছার ভূইয়া জীবন, এডভোকেট মোস্তাক আহাম্মদ, সমিতির সাধারণ সম্পাদক আবদুল কাইউম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক তারেক মাহমুদ, আবু জামাল প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া