adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাগুরার এসপির কাছে ২০ মাদক ব্যবসায়ির আত্মসমর্পন

magura .20  drug traders surrendered sp magura. dt.22....1.16._113644ডেস্ক রিপোর্ট : মাগুরার পুলিশ সুপার এহসান উল্লাহ এর আহবানে সাড়া দিয়ে মাগুরা শহরের ২০ জন মাদক ব্যাবসায়ী তাদের দীর্ঘদিনের পেশা মাদক ব্যবসা ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করেছেন।

বৃহস্পতিবার রাতে তারা পুলিশ সুপারের বাস ভবনে গিয়ে তার কাছে এ অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় পুলিশ সুপার তাদের পুনর্বাসনেরও প্রতিশ্রুতি দেন।

স্বাভাবিক জীবনে ফিরে আসা ২০ মাদক ব্যবসায়ী হলেন, মাগুরা শহর সংলগ্ন নান্দুয়ালি গ্রামের শাহিনুর, শাহিন, জাহিদ, রাজ্জাক, মোঃ আলী, আলম, রসুল, রাশেদ, মনিরুল, সোহেল, মজনু, রেজাউল, কাশেম, বাশার, আমিরুল, রফিক, সলেমান, আইয়ুব, ডালু ও মুক্তার। যাদের নামে একাধিক মাদক মামলা রয়েছে।

অধিকাংশরা বিভিন্ন সময়ে মাদকসহ গ্রেফতার হয়ে জেলও খেটেছেন।

পুলিশ সুপার এহসান উল্লাহ জানান, তিনি মাগুরা জেলায় যোগদানের সময় অঙ্গীকার করেছিলেন, এ জেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করবেন। মাদক ব্যবসায়ী,  সেবনকারী ও সন্ত্রাসীদের শনাক্ত করতে শহরের ২০ টি স্থানে চেকপোস্ট বসিয়ে চেকিং এবং ৪০ স্থানে সিসি ক্যামেরা স্থাপন করেন। পাশাপাশি গোয়েন্দা তৎপরতার মাধ্যমে মাদক ব্যবসায়ীদের তথ্য সংগ্রহ করে বিভিন্ন স্থানে অব্যাহত অভিযান চালাতে থাকেন। পাশাপাশি তিনি মাদক ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ দিয়েছেন। যার সুফল হিসেবে বৃহস্পতিবার রাতে ২০ মাদক ব্যবসায়ী তার কাছে গিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া