adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘অসন্তুষ্ট’ পাপন!

1453348848স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার চার ম্যাচ সিরিজের প্রথম দু’টিতে বেশ দাপট দেখালেও তৃতীয় ম্যাচে ব্যর্থতার পরিচয় দেয় টাইগার দল।

দলে অভিজ্ঞ খেলোয়াড়ের ঘাটতিকে এর প্রধান কারণ হিসেবে দেখছেন বিশেষজ্ঞরা। তবে তাদের পথেই হাঁটছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি মোটামুটি বিস্মিত সিরিজের তৃতীয় ম্যাচে টাইগারদের একাদশ দেখে। দলে এত বড় যে পরিবর্তন যে হবে সেটা নাকি তার অনুমানেই ছিল না। দেশের প্রথম সারির এক প্রতিবেদককে বিষয়টি সরাসারি জানিয়েও দেন কোচ চন্ডিকা হাতুরিসিংহের পরীক্ষা-নিরীক্ষার সিদ্ধান্তে তার আপত্তির কথা।

এছাড়া শতভাগ ফিট থাকা তামিম ইকবালকে দু’ম্যাচ বসিয়ে রাখার পক্ষে তার মত ছিল না। আর অভিজ্ঞ সানিরও মাঠে উপস্থিত কামনা করেছিলেন তিনি।

তিনি বলেন,‘পরীক্ষা-নিরীক্ষা হবে তা জানতাম। তবে আজ (গতকাল) যে এত বেশি হবে, এটা জানতাম না। আমার মনে হয়, পরীক্ষা-নিরীক্ষা একটু বেশি হওয়াতেই আমাদের বোলিংটা দুর্বল হয়ে গেছে,’ কাল ম্যাচ শেষে শেখ আবু নাসের স্টেডিয়ামে দাঁড়িয়ে বলছিলেন বিসিবি সভাপতি। ২০ ওভারের ক্রিকেটে যেকোনো দলের বিপক্ষেই ১৮৭ রান তাড়া করে জেতা সেরা একাদশ ছাড়া সম্ভব নয় বলেই মনে করেন তিনি, ‘আমাদের মুশফিক ছিল না, তামিমও খেলেনি। সে জন্য ব্যাটিংও দুর্বল হয়ে পড়েছে। যারা ছিল, তাদের পক্ষে ওভারপ্রতি ৬, ৭, ৮ পর্যন্ত হয়তো রান করা সম্ভব, বাকিটা সম্ভব নয়।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া