adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩ এসআইর বিরুদ্ধে শাস্তির সুপারিশ সিএমপির

CTG-Policeডেস্ক রিপোর্ট : সাউন্ড বক্সের ভেতরে ইয়াবা রেখে একটি প্রতিষ্ঠানকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ প্রমাণিত হওয়ায় চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) ৩ উপ-পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে সুপারিশ করা হয়েছে।
চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার আবদুল জলিল মণ্ডল মঙ্গলবার রাতে এ সুপারিশ করেন।
অভিযুক্ত ৩ এসআই হলেন—সিআইডির এসআই শেখ সজীব ও জুয়েল সরকার ও নগর পুলিশের এসআই শাহাদাত হোসেন।
তাদের মধ্যে শাহাদাতের বিরুদ্ধে সরাসরি বিভাগীয় মামলা দায়েরের নির্দেশ এবং অপর দুই এসআইয়ের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে সুপারিশ করা হয়েছে।
সিএমপি সূত্রে জানা গেছে, গত বছরের ২২ অক্টোবর নগরীর কাজীর দেউড়িস্থ এসএ পরিবহন কাউন্টারে কোতয়ালি থানা এবং ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে একটি সাউন্ড বক্সের ভেতর থেকে ৪ পিস ইয়াবা উদ্ধার করে।
এ ঘটনায় মামলা হলে পুলিশ তদন্ত শুরু করে। তদন্তে প্রমাণিত হয় ইয়াবা উদ্ধারের ঘটনাটি অভিযুক্ত পুলিশ কর্মকর্তাদের সাজানো নাটক। মূলত অবৈধভাবে টাকা হাতিয়ে নেওয়ার জন্যই তারা এ ঘটনা ঘটান।
এ বিষয়ে সিএমপি কমিশনার আব্দুল জলিল মণ্ডল বলেন, ‘ইয়াবা উদ্ধারের ঘটনা তদন্ত করে অভিযানকারী পুলিশের বিরুদ্ধেই অভিযোগ প্রমাণ হওয়ায় আমি তাদের (তিন এসআইকে) শাস্তির সুপারিশ করেছি। এর মধ্যে একজন অফিসার যেহেতেু সিএমপির অর্থাত আমার অধীনে তাই তার বিরুদ্ধে সরাসরি বিভাগীয় মামলার নির্দেশ দেওয়া হয়েছে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া