adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্বকাপ ঘিরে স্টেডিয়ামে সোয়াত ইউনিটের মহড়া

MOHARAক্রীড়া প্রতিবেদক : ২৭ জানুয়ারি বাংলাদেশের আটটি ভেন্যুতে শুরু হচ্ছে ১৬ জাতি যুব বিশ্বকাপ। টুর্নামেন্টে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিতে যাচ্ছে বাংলাদেশ। এরই অংশ হিসেবে আজ দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে স্পেশাল উইপন্স অ্যান্ড ট্যাক্টিকস (সোয়াত) ইউনিট বিশেষ মহড়া প্রদর্শন করেছে।

সন্ত্রাসীরা মাঠে ঢুকে পড়ে নাশকতা চালালে কীভাবে সেটা সামাল দেওয়া হবে তার ড্রেস রিহার্সল হলো প্রথমবারের মতো। মহড়া দেখতে উপস্থিত ছিলেন আইসিসি, বিসিবি এবং বাংলাদেশের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

শুধু ঢাকাতে নয়, টুর্নামেন্টের আট ভেন্যুতেই সোয়াত ইউনিট নিয়োজিত থাকবে বলে জানান ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া।

আজ মিরপুর স্টেডিয়ামে সোয়াতের মহড়া ছিল এরকম : দুই দলের ২২ জন ক্রিকেটার মাঠে খেলছেন। গ্যালারিতে ভরা দর্শক। হঠাৎ দুষ্কৃতিকারীরা বিকট আওয়াজে  বোমার বিস্ফোরণ ঘটায়। পুরো স্টেডিয়াম আতঙ্কিত, স্তব্ধ। ক্রিকেটাররা জড়ো হলেন মাঝমাঠে।

সঙ্গে সঙ্গে ভারী অস্ত্রসস্ত্রসহ সোয়াত ইউনিটের ৫০ সদস্যের দল সারিবদ্ধভাবে মাঠে ঢুকে পড়ে। এক দল ছুটলেন সেন্টার উইকেটে দাঁড়িয়ে থাকা ক্রিকেটারদের রক্ষা করতে। ক্রিকেটার ও আম্পায়ারদের ঘিরে বেষ্টনী তৈরি করে সোয়াতের সদস্যরা তাদের নিরাপদে নিয়ে গেলেন ড্রেসিংরুমের ভেতর। আরেকদল আটক করলেন দুই দুষ্কৃতিকারীদের।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া