adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার শ্লীলতাহানির মামলা ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে

2016_01_20_14_31_55_S2oA5uSHCkDtzZhp35EbnChAg7UXEk_originalনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা গোলাম রাব্বী এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের এক কর্মকর্তাকে নির্যাতনের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার এক নারীকে শ্লীলতাহানির দায়ে ৫ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলায় আসামি করা হয়েছে যাত্রাবাড়ী থানার ওসি (পরিদর্শক) অবনী শঙ্কর, উপ-পরিদর্শক (এসআই) জসিম, এসআই জামান, কনস্টেবল দেবাশীষ ও মুগদা থানার এসআই আবদুল কাদেরকে।

গত ৩ ডিসেম্বর রাজধানীর যাত্রাবাড়ি থানার উত্তর কুতুবখালির একটি বাসায় ওই নারীকে শ্লীলতাহানির চেষ্টা করেন যাত্রাবাড়ি থানার ওসি অবনীশঙ্কর। এ সময় তার সঙ্গে আরও ৪ পুলিশ সদস্য জড়িত ছিলেন বলে অভিযোগ পাওয়া যায়।

বুধবার দুপুর ২টার দিকে এক নারী বাদী হয়ে ঢাকার ২ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা দায়ের করেন। বাদীর আইনজীবী শহীদুল হক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

শহীদুল হক জানান, ট্রাইব্যুনালের বিচারক বাদীর আংশিক জবানবন্দি গ্রহণ করেছেন। তবে আদালতে এখনও এই মামলাটি রেকর্ডভুক্ত হয়নি। তিনি বলেন, আগামীকাল ২১ জানুয়ারি বাদীর বাকি জবানবন্দি গ্রহণ করে মামলা গ্রহণের বিষয়ে আদেশ দেবেন আদালত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া