adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৭০ কোপে বৃষ্টিকে হত্যা

70নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুর মডেল থানার শেওড়াপাড়া এলাকায় এক গৃহবধূর রক্তাক্ত ও গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম বৃষ্টি আক্তার (২৪)। মঙ্গলবার বিকালে ঘরের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে পুলিশ।  ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী সোহাগ পলাতক রয়েছেন।

মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক ইদ্রিস আলী বলেন, নিহত বৃষ্টি আক্তারের গলা থেকে পেটের নিচে ৭০টির বেশি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে দুই তিনদিন আগে তাকে হত্যা করা হয়েছে।

নিহতের দুলাভাই মো. জামাল উদ্দিন বলেন, মঙ্গলবার বিকালে আমি ও আমার স্ত্রী সাজেদা বেগম বৃষ্টিকে খুঁজতে তার বাসায় যাই। সেখানে গিয়ে দেখতে পাই ঘরে তালা দেয়া, জানালা খোলা রয়েছে। বাইরে থেকে দেখা যাচ্ছে ভেতরে কেউ যেন শুয়ে আছে, আর ঘরের জিনিসপত্র আগোছালো। পরে পুলিশের সহায়তায় বৃষ্টির লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এক বছর আগে সোহাগের সঙ্গে বৃষ্টির পারিবারিকভাবে বিয়ে হয়। গত শনিবার রাত আটটার সময় বৃষ্টির সঙ্গে তার মায়ের সঙ্গে শেষ ফোনে কথা হয়। ওই সময়ে বৃষ্টির সঙ্গে তার স্বামী সোহাগের টাকা পয়সা নিয়ে ঝগড়া হয়েছে। এরপর থেকে বৃষ্টির মোবাইল বন্ধ ছিল।

রোববার জামাল উদ্দিন বৃষ্টির স্বামী সোহাগকে ফোন করলে তিনি জানান, আমি আমার নতুন বউকে নিয়ে হানিমুনে এসেছি।

নিহত বৃষ্টি আক্তার তার স্বামীর সঙ্গে রাজধানীর মিরপুরের পশ্চিম শেওড়াপাড়ার ৩৯৩ নম্বর বাড়ির চতুর্থ তলায় থাকতেন। তার বাড়ি বরিশালের বাকেরগঞ্জ থানার রগুনাথপুর গ্রামে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া