adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীনগরে ব্র্যাক ব্যাংকের নতুন শাখা উদ্বোধন

BRACডেস্ক রিপোর্ট : অত্যাধুনিক ব্যাংকিং সেবা প্রদান করার লক্ষ্যে মুন্সীগঞ্জের শ্রীনগরে ব্র্যাক ব্যাংক লিমিটেডের নতুন শাখা চালু করা হয়েছে। 

আজ মঙ্গলবার মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর.এফ. হোসেন শ্রীনগরের এম. রহমান কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে শাখাটি উদ্বোধন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান ফিরোজ আহমেদ খান, ব্র্যাঞ্চ ব্যাংকিংয়ের প্রধান আবেদুর রহমান সিকদার এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ উপলক্ষে সেলিম আর.এফ. হোসেন বলেন, “বৃহত্তর ব্র্যাক পরিবারের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক সবসময় আরও বেশি মানুষের কাছে পৌঁছার জন্য এবং নেটওয়ার্ক বিস্তৃত করার জন্য কাজ করে। এ শাখা উদ্বোধনের ফলে এ এলাকার ব্যবসায়িক প্রতিষ্ঠান ও গ্রাহকরা আধুনিক ব্যাংকিং সেবা পাবেন। ব্যাংকিং সুবিধার বাইরে থাকা মানুষের কাছে সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে ব্র্যাক ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ।”

তিনি আরও বলেন, “এখন এই ঐতিহ্যবাহী এলাকার সম্মানিত গ্রাহকরা উন্নত অনলাইন ব্যাংকিং সেবা উপভোগ করবেন। আমরা স্থানীয় গ্রাহকদের উৎকর্ষ সেবার অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি নিয়ে এসেছি।”

শাখাটি শ্রীনগরের এম. রহমান কমপ্লেক্সের দ্বিতীয় অবস্থিত। উদ্বোধনের দিনে আশেপাশের এলাকায় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ীবৃন্দ ও ব্যাংকের বিপুলসংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন।

শ্রীনগর শাখা উদ্বোধনের ফলে ব্র্যাক ব্যাংক-এর শাখা, এস.এম.ই/কৃষি শাখা ও এস.এম.ই সার্ভিস সেন্টারের মোট সংখ্যা দাঁড়ালো ১৬৭টি; যা এখন দেশের অন্যতম বৃহত অনলাইন ব্যাংকিং নেটওয়ার্ক। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া