adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘জাপা সংসদীয় বোর্ড এরশাদের সিদ্ধান্ত প্রত্যাখ্যান করেছে’

japaনিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গত কয়েকদিন এককভাবে যে সিদ্ধান্ত নিয়েছেন তা দলের সংসদীয় বোর্ড প্রত্যাখ্যান করেছে বলে জানিয়েছেন বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী।

আজ মঙ্গলবার বিকালে জাতীয় পার্টির সংসদীয় দলের বৈঠক শেষে তাজুল ইসলাম চৌধুরী সাংবাদিকদের এ কথা জানান।

বিকাল পৌনে চারটা থেকে পৌনে পাঁচটা পর্যন্ত সংসদীয় দলের সভা অনুষ্ঠিত হয়। বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদও উপস্থিত ছিলেন।

বিরোধী দলীয় চিফ হুইপ বলেন, “জাতীয় পার্টির চেয়ারম্যানের সাম্প্রতিক কর্মকাণ্ড সংসদীয় দলের বৈঠকে আলোচনা হয়েছে। এতে আমরা সংসদ সদস্যরা একমত হয়েছি, এরশাদ সাহেব যেসব সিদ্ধান্ত নিয়েছেন তা সঠিক হয়নি। তাই এই সিদ্ধান্তগুলো প্রত্যাহারের দাবি জানিয়েছি আমরা।”

তাজুল ইসলাম বলেন, “আমাদের দাবির সঙ্গে স্যারও (এরশাদ) একমত হয়েছেন। তিনি জানিয়েছেন, বেগম রওশন এরশাদের সঙ্গে আলোচনার ভিত্তিতে তিনি পরবর্তী সিদ্ধান্ত নেবেন। পরে যৌথ সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।”

সম্প্রতি নিজের ভাই জি এম কাদেরকে দলের কো-চেয়ারম্যান ঘোষণা করেন হুসেইন মুহম্মদ এরশাদ। এই ইস্যুতে জাতীয় পার্টি আবারও ভাঙনের মুখে পড়ে। গতকাল সোমবার সন্ধ্যায় রওশন এরশাদকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা দেয় দলের একটি অংশ। আজ মঙ্গলবার এরশাদ সংবাদ সম্মেলন ডেকে জিয়াউদ্দিন বাবলুকে মহাসচিব পদ থেকে সরিয়ে আবারও রুহুল আমিন হাওলাদারকে দলের মহাসচিব হিসেবে ঘোষণা দেন। এর কয়েক ঘণ্টা পরই দলের সংসদীয় বোর্ডের বৈঠকে হাজির হন এরশাদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া