adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমিরের কারণে বিভক্ত পাকিস্তান!

amirস্পোর্টস ডেস্ক : পাকিস্তানের ক্রিকেট বিভক্ত হয়ে গেছে দুই ভাগে। আর তা ঘটেছে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে নিষেদ্ধাজ্ঞা কাটানো মোহাম্মদ আমিরকে পাকিস্তান দলে নেয়ায়। যেভাবে তাকে দলে নেয়া হয়েছে সেই প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করেছেন ইউনিস খান। পাকিস্তানের এই অভিজ্ঞ ব্যাটসম্যান মনে করেন, আমিরকে দলে নিতে গণভোটের আয়োজন করা উচিত ছিল।

নিউজিল্যান্ড সফরে পাকিস্তান দলে আছেন আমির। প্রায় ৬ বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন। খেলেছেন প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচ। তার আগে কাটিয়েছেন ৫ বছরের নিষেধাজ্ঞা। পারফর্ম করেই দলে এসেছেন। কিন্তু ইউনিসের মনে হচ্ছে আমিরকে দলে নেয়ায় পাকিস্তান ক্রিকেট দল ও গোটা জাতি দুই ভাগে বিভক্ত হয়ে গেছে। বিতর্ক এড়াতে পাকিস্তান ক্রিকেট বোর্ড ভোটের ব্যবস্থা করতে পারতো।
 
পাকিস্তানের ক্রিকেট সবসময় কোনো না কোনো বিতর্কে থাকে। লেগ স্পিনার ইয়াসির শাহ ড্রাগ টেস্টে পজিটিভ হয়ে নিষিদ্ধ হয়েছেন ক্রিকেট থেকে। তার শরীরে নিষিদ্ধ ড্রাগের উপাদান পাওয়া গেছে। ইয়াসিরের দাবি, ভুল করে স্ত্রীর ওষুধ খেয়ে ফেলায় এই সমস্যায় পড়ছেন। কিন্তু ইউনিসের মনে হচ্ছে, সত্যি কথা বলছেন না ইয়াসির।

আরেক প্রশ্নে ইউনিস বলেছেন, পাকিস্তান দলের আসন্ন টি-টোয়েন্টি বিশ্ব আসর জেতার সামর্থ্য আছে। তিনি নিজে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের সদস্য। আর ইউনিসের বিশ্বাস, বর্তমান দলেও চ্যাম্পিয়ন হওয়ার মতো প্রতিভা আছে। আসন্ন পাকিস্তান সুপার লিগের জন্যও শুভকামনা জানিয়েছেন তিনি। যদিও এই লিগে কোনো দল পাননি ৩৮ বছরের ইউনিস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া