adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুক স্ট্যাটাসে যা বললেন রাবি ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি

1453092642 (1)ডেস্ক রিপোর্ট : দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানাকে বহিষ্কার করেছে বাংলাদেশ ছাত্রলীগ। শনিবার তাকে বহিস্কার করে সহসভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জুকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের এক জরুরি সভায় রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে শনিবার রাতে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। বহিষ্কারের ঘটনার পর শনিবার রাতেই মিজানুর রহমান রানা ও তার অনুসারীরা হল ত্যাগ করেন।

রোববার বেলা ১১ টার দিকে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধরণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের নেতৃত্বে নেতাকর্মীরা ক্যাম্পাসে আনন্দ মিছিল বের করে। মিছিলটি নিয়ে দলীয় টেন্টে আসলে তাদের ফুল দিয়ে বরণ করে নেন নেতাকর্মীরা।

এদিকে বহিষ্কৃত সভাপতি মিজানুর রহমান রানা ফেসবুক স্ট্যাটাসে নতুন ভারপ্রাপ্ত সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন। ট্যাটাসটি নিম্নে হুবহু তুলে ধরা হলো-

‌‘অভিনন্দন প্রিয় দুই ছোট ভাই।যে জোয়ার রা বি ছাত্রলীগে এসেছে তা ধরে রাখতে হবে।তোমাদের দুজনের উপর অনেক দায়ীত্ব।যারা ক্ষমতা লোভী তাদের হাত থেকে রা বি ছাত্রলীগকে বাঁচাতে হবে।আমার যদি ক্ষমতা থাকত তবে সকল বাধা থেকে তোমাদের মুক্ত রাখার চেষ্টা করতাম।আমি গতকালই তোমাদের অভিনন্দন জানিয়েছি তোমরা কোন উত্তর দাও নি, আমি কষ্ট পাই নি, তোমরা এখন অনেক ব্যাস্ত তাই সেদিকেই সময় দাও।

‘যদি কখনও কোন পরামর্শ নেবার প্রয়োজন মনে কর তবে একটু ফোন দিও।আপন ভাইয়ের মতই দেখব।কোন মানুষই ভুলের উর্ধে নয়।ভূল আমারও থাকতে পারে।যদি থাকে সে ভূল গুলো কোর না।আর সোহাগ ভাই জাকির ভাই/ শোহাগ ভাই নাজমুল ভাইয়ের মত এক সাথে থেক কেউ তোমাদের ক্ষতি করতে পারবে না।যেটা আমি পারি নি।আল্লাহ্ তোমাদের সহায় হোউন।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া