adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষিতাকে যৌন কর্মী বানানোর চেষ্টার দায়ে পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

index_113045 (1)ডেস্ক রিপোর্ট : বগুড়ায় গণধর্ষনের শিকার এক নার্সিং কলেজের ছাত্রীকে যৌন কর্মী বানাতে গিয়ে ধরা পড়েছেন এক পুলিশ অফিসার। পুলিশ সুপারের আদেশে সোমবার শহরের কৈগাড়ি পুলিশ ফাঁড়ির এটিএসআই আনিসকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, নার্সিং কলেজের এক ছাত্রীকে শুক্রবার সন্ধ্যায় বগুড়া শহরের বনানী এলাকা   থেকে তুলে নিয়ে শহরতলীর নিশ্চিন্তপুর গ্রামে একটি বাড়িতে আটকে রেখে গনধর্ষন করা হয়। রাত তিনটার দিকে ওই ছাত্রী কৌশলে পালিয়ে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় টহল পুলিশ দলের ইনচার্জ কৈগাড়ি পুলিশ ফাঁড়ির এটিএসআই আনিসকে বিষয়টি জানালে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিন্টু মিয়া ওরফে ঢাকাইয়া মিন্টু (৩৬) ও রাকিব (২৫) নামের দুই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। পরে এটিএসআই আনিস আসামিদের পক্ষ নিয়ে গনধর্ষনের শিকার ছাত্রীকে যৌনকর্মী বানানোর চেষ্টা চালায়।

শনিবার সকালে পুলিশের একজন উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে নিশ্চিত হন যে ওই ছাত্রী গনধর্ষনের শিকার হয়েছে। পরে গ্রেফতারকৃত দুই যুবকসহ কয়েক জনের বিরুদ্ধে শাজাহানপুর থানায় ধর্ষণ মামলা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল জানান, দায়িত্বে অবহেলার কারনে এটিএসআই আনিসকে প্রত্যাহার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া