adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলছে বিয়ে উতসব

marriage_99103বিনোদন ডেস্ক : প্রতিটি মানুষের জীবনের গুরুত্বপূর্ণ একটি বিষয় হল বিয়ে। এই বিষয়টি নিয়ে সবার মনেই নানা কৌতূহল থাকে। সবাই চায় এই দিনটিকে মনের আনন্দে উদযাপন করতে। তবে, আনন্দ একটু বেশি করতে চাইলে আগে থেকে প্রস্তুতি থাকায় চায়।

এসব বিষয়কে সামনে রেখে সোমবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দুই দিনব্যাপী বিয়ে উৎসবের আয়োজন করছে প্রথম আলোর মঙ্গলবারের ক্রোড়পত্র নকশা ও ইউনিলিভারের ব্র্যান্ড পন্ডস। এ উৎসবের প্রতিপাদ্য ‘বিয়ের বাজার দেশেই’।

সোমবার সকালে বাংলাদেশের সিনেমা জগতের জনপ্রিয় তারকা রিয়াজ ও তারকা দম্পতি আশফাক নিপুণ-এলিটা করিমের উপস্থিতিতে দুই দিনব্যাপী উৎসবের উদ্বোধন করা হয়।

বিয়ের পোশাক, গয়না, খাবার, সাজ, আলোকচিত্র, গাড়ি ও মঞ্চসজ্জা, দাওয়াতপত্র, গান, গায়ে হলুদ, আলোকসজ্জা, অনুষ্ঠানের জায়গা, অনুষ্ঠান আয়োজন প্রতিষ্ঠান, মধুচন্দ্রিমায় বেড়ানো ইত্যাদি বিয়ের প্রচলিত নানা অনুষঙ্গ নিয়েই সাজানো হয়েছে এই উৎসব।

সোমবার রাত আটটা পর্যন্ত চলে এ উৎসব। আগামীকাল মঙ্গলবারও সারাদিন চলবে এ উৎসব। অনুষ্ঠানে আসবেন বিভিন্ন তারকা। থাকবে নানা আয়োজন। এটি সবার জন্য উন্মুক্ত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া