adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আন্দোলনরত শিক্ষকদের প্রধানমন্ত্রীর আশ্বাস: অর্থমন্ত্রী ও শিক্ষামন্ত্রী দেশে ফিরলে ইতিবাচক ঘোষণা

225_113074ডেস্ক রিপোর্ট :অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ দেশে ফিরলেই দাবির বিষয়ে ইতিবাচক ঘোষণা আসতে পারে বলে জানিয়েছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। তিনি বলেন, শিক্ষকরা তাঁদের দাবি-দাওয়া প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দাবি বিবেচনার আশ্বাস দিয়েছেন এবং বলেছেন দুই মন্ত্রী দেশে ফিরলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

অষ্টম জাতীয় বেতন স্কেল ও মর্যাদার বৈষম্য নিয়ে আন্দোলনরত বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সঙ্গে আজ সোমবার সন্ধ্যায় গণভবনে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী। বৈঠক শেষে ফেডারেশনের সভাপতি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এসব তথ্য সাংবাদিকদের জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর আশ্বাসের পর ধর্মঘট প্রত্যাহার করা হবে কি না জানতে চাইলে অধ্যাপক ফরিদ বলেন, শিক্ষকদের সঙ্গে আলাপ করে আগামীকাল মঙ্গলবার সিদ্ধান্ত জানানো হবে।

এর আগে দেশের বিশিষ্ট নাগরিকদের সম্মানে গণভবনে আজ বিকেল সাড়ে ৪টায় পিঠা-পুলির দাওয়াত আয়োজন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে আমন্ত্রণ পান পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নেতারাও। সন্ধ্যায় মাগরিবের নামাজের পর আন্দোলনরত শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে করেন প্রধানমন্ত্রী। বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতির নেতৃত্বে একটি প্রতিনিধিদল এতে অংশ নেয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া