adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেকর্ড গড়ে সমতায় ফিরলো নিউজিল্যান্ড

New Zealand v Pakistan - 2nd T20স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ১০ উইকেটের বড় জয় পেয়েছে নিউজিল্যান্ড। ফলে সিরিজে এখন ১-১ সমতা এসেছে।
রোববার হ্যামিলটনের সিডন পার্কে অনুষ্ঠিত ম্যাচে স্বাগতিকদের ১৬৯ রানের জয়ের টার্গেট দেয় পাকিস্তান। দুই কিউই ওপেনার মার্টিন গাপটিল (৮৭ রান) ও কেন উইলিয়ামসন (৭২ রান) ১৪ বল বাকি থাকতে দলের জয় নিশ্চিত করেন।
এদিন এই দুই কিউই ওপেনার ওপেনিং জুটিতে ১৭১ রান করেন। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ওপেনিং জুটিতে এটিই সর্বোচ্চ রানের পার্টনারশীপ। এর আগের রেকর্ডটি ছিল দক্ষিণ আফ্রিকার গ্রায়েম স্মিথ ও লুটস বসম্যানের। তারা করেছিলেন ১৭০ রান।
এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে পাকিস্তান। দলের পক্ষে উমর আকমল ২৭ বল খেলে অপরাজিত ৫৬ রান করেন। এছাড়া মোহাম্মদ হাফিজ ১৯, আহমেদ শেহজাদ ৯, সোয়েব মাকসুদ ১৮, সোয়েব মালিক ৩৯, শহীদ আফ্রিদি ৭, ইমাদ ওয়াসিম ৮ ও সরফরাজ আহমেদ ১ রান করেন।
নিউজিল্যান্ডের পক্ষে মিচেল ম্যাকক্লেনাঘান ২টি, গ্র্যান্ট এলিয়ট ১টি, অ্যাডাম মিলনে ১টি, মিচেল স্যান্টনার ১টি ও কোরি এন্ডারসন ১টি করে উইকেট নেন। এদিন যৌথভাবে ম্যাচ সেরা হন নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল ও কেন উইলিয়ামসন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া