adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রোনালদো প্রকাশ করলেন হেয়ার স্টাইলের রহস্য

cristiano-ronaldo_98760স্পোর্টস ডেস্ক : মাঠে বল পায়ে যেমন তিনি অনেক ফুটবলারের আদর্শ, মাঠের বাইরে তেমন তিনি অনেকেরই ‘ফ্যাশন আইকন’। চলন-বলন, সাজ-সজ্জায় অনায়াসে টেক্কা দিতে পারেন হলিউডের যে কোনও তারকাকে। এই তো কিছুদিন আগে ব্যালন ডি’অরের অনুষ্ঠানের কথা।

সেদিন সেরার পুরস্কার মেসি ছিনিয়ে নিলেও, ফ্যাশনে অনেককেই টেক্কা দিয়েছিলেন তিনি। তিনি-ক্রিশ্চিয়ানো রোনালদো। আর নিজের চুল নিয়ে রোনালদো বরাবরই বাড়তি সচেতন। রিয়ালের জার্সি গায়ে খেলতে নামুন বা অন্য কোনও অনুষ্ঠানে যোগ দিন, চুল তার কখনওই অবিন্যস্ত থাকে না। এবার নিজের কেতাবি চুলের রহস্য ভাঙলেন সি আর সেভেন। যে কোন জায়গায় যাওয়ার আগে নিজের চুলের পেছনে অনেকটা সময় খরচ করেন তিনি। ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেন রোনালদো। সেই ছবি দেখা যাচ্ছে সাজঘরে বসে আছেন পর্তুগিজ অধিনায়ক এবং হেয়ার স্টাইলিস্ট ব্যস্ত তার চুলের পরিচর্যায়।

কী নেই রোনালদোর হেয়ার স্টাইলিস্টের কাছে। ক্রিম, জেল, লোশন, বিভিন্ন ধরনের কাঁচি। এই ছবি দেখে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভক্তরা বলা শুরু করে দিয়েছেন, এত যত্ন না নিলে কি আর চুল এমন সুন্দর রাখা যায়। এ জন্যই তো রোনালদো ফ্যাশন আইকন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া