adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তৈরি হচ্ছেন জয়া

Joya-ahsan1452851901ডেস্ক রিপোর্ট : জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা বিউটি সার্কাস। মাহমুদ দিদার পরিচালিত সরকারি অনুদানে নির্মিতব্য এ সিনেমার ‘বিউটি’ চরিত্রে অভিনয় করবেন তিনি। আর এ চরিত্রটি রূপায়নের জন্য দীর্ঘদিন ধরে নানারকম অনুশীলন করে যাচ্ছেন জয়া। এমনটাই জানিয়েছেন নির্মাতা দিদার। 

ঝুঁকিপূর্ণ খেলা সার্কাস। এ খেলার খেলোয়াড়দের জীবন-সংগ্রাম তুলে ধরা ছবিটিতে। এমন গল্পের বিউটি চরিত্রটি রূপায়ন করা সত্যি সহজ কোন বিষয় নয়। এ জন্য তৈরি হচ্ছেন জয়া। নিতে হবে আরো প্রশিক্ষণ। 

এমন একটি চরিত্র নির্মাণে জয়াকে কিভাবে তৈরি করছেন এমন প্রশ্নের জবাবে পরিচালক মাহমুদ দিদার রাইজিংবিডিকে বলেন, ‘ইতোমধ্যে জয়া আপা অনুশীলন শুরু করেছেন। উনাকে তিনিটি স্তরে তৈরি করা হচ্ছে। এক. একজন ফিজিওর তত্ত্বাধানে রেখে। যারা অ্যাক্রোবেটিক পারফরমেন্স করেন। দুই. সার্কাস দলের মাস্টারের তত্ত্বাধানে থাকবেন। তিন. আমাদের শুটিং ইউনিট।’ 

তিনি আরো বলেন, ‘চূড়ান্তভাবে আমরা এখন স্ক্রিপ্ট ঝালিয়ে নিচ্ছি। ফেব্রুয়ারির ১৫ তারিখ থেকে সিলেটে শুটিং শুরু করব। ওখানে অনন্ত পক্ষে ১ মাস শুটিং করব।’

সিলেটের জাফলংয়ে জয়া আহসানের শুটিংয়ের মাধ্যমে শুটিং যাত্রা শুরু করবে বিউটি সার্কাস টিম। তারপর সিলেটের কানাইঘাট, সীমান্তবর্তী অঞ্চলসহ বেশ কিছু লোকেশনে দৃশ্য ধারণের কাজ হবে বলে জানিয়েছেন নির্মাতা।   

বছরখানেক আগে থেকে এ চলচ্চিত্রটি নির্মাণের পরিকল্পনা করছেন দিদার। গত কয়েকমাস হন্য হয়ে জুতসই লোকেশন খুঁজেছেন তিনি। সব শেষে অথই জলে নাও ভাসাচ্ছেন বিউটি সার্কাস টিম। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া