adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার আন্তর্জাতিক ক্রিকেটে ক্লার্ক!

Michael_Clarke_স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়াকে পঞ্চমবারের মতো বিশ্বকাপ জিতিয়ে ওয়ানডে থেকে অবসর নেন মাইকেল ক্লার্ক। পরে ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজে বাজে পারর্ফম করায় টেস্ট থেকেও বিদায় নেন সাবেক অজি এ অধিনায়ক। তবে হঠাৎই অস্ট্রেলিয়ান জাতীয় দলে ক্লার্কের প্রতাবর্তন দেখলো ক্রিকেট বিশ্ব!
শুক্রবার ব্রিসবেনের গ্যাবায় ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার পাঁচ ম্যাচ ওয়ানডের দ্বিতীয়টিতে আগে ব্যাটিংয়ে নেমেছিল মাহেন্দ্র সিং ধোনি বাহিনী। তবে ম্যাচ শুরুর কিছুক্ষণ পরেই জায়ান্ট স্ক্রিনে দেখা যায় অজি ক্রিকেটারের নামের তালিকায় ক্লার্কের নাম। হইচই পড়ে যায় স্টেডিয়ামে থাকা দর্শকদের মাঝে। তবে শ্রেফ কারিগরি সমস্যার কারণে এমন ভুল হওয়ায় পরবর্তীতে সরিয়ে ফেলা হয় ক্লার্কের নাম।
এমন ভুল কাণ্ডে অবশ্য মজাই পেয়েছেন ক্লার্ক। সাবেক অজি অধিনায়ক নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘কখনই না বলো না…হা হা হা..ভালোবাসি গ্যাবাকে।’
এদিকে জায়ান্ট স্ক্রিনে শুধুমাত্র একটি ভুল করা হয়নি। অজি দলের পাশাপাশি ভারতীয় দলেও দেখা গেছে অলরাউন্ডার ইরফান পাঠানের নাম। আর তালিকায় পাঠানের নাম হঠাৎই দেখে ভারতীয় সমর্থকদের মাঝেও সৃষ্টি হয় ব্যাপক কৌতুহল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া