adv
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

‘রাজ ফোরে’ হাশমি-সুজানার রোমান্স!

Hashmi-Shuzzana1452838348বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি রাজ-এর পরবর্তী অর্থাৎ চতুর্থ সিনেমা রাজ রিবুট। এ সিনেমায় রোমান্স করতে দেখা যাবে বলিউডের সিরিয়াল কিসার খ্যাত অভিনেতা ইমরান হাশমি এবং অভিনেত্রী সুজানা মুখার্জিকে। 

রাজ রিবুট সিনেমার পরিচালক বিক্রম ভাট এবং প্রযোজক মহেশ ভাট জানিয়েছেন, সিনেমায় নায়িকা চরিত্রে থাকবেন সুজানা। অন্যদিকে নায়ক চরিত্রে থাকবেন ইমরান হাশমি। 

সুজানা মুখার্জিকে বদমাশিয়া সিনেমায় শেষ অভিনয় করতে দেখা গেছে। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি বক্স অফিসে সম্পূর্ণভাবে ব্যর্থ ছিল। আগামী ফেব্রুয়ারিতে রাজ রিবুট সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে। সিনেমাটির শুটিং করা হবে রোমনিয়ার ট্রান্সসিলভানিয়াতে। 

রাজ মূলত ভৌতিক-থ্রিলার ঘরানার সিনেমা সিরিজ। এই সিরিজটির প্রযোজক মুকেশ ভাট এবং মহেশ ভাট। সিরিজটির প্রথম এবং তৃতীয় সিনেমা পরিচালনা করেছেন বিক্রম ভাট। দ্বিতীয় সিনেমাটি পরিচালনা করেছেন মুহিত সুরি। 

২০০২ সালে মুক্তিপ্রাপ্ত রাজ সিনেমায় দেখা গিয়েছিল বিপাশা বসু এবং দিনো মরেয়াকে। এরপর রাজ: দ্য মিস্ট্রি কনটিনিউ সিনেমায় দেখা যায় ইমরান হাশমি এবং কঙ্গনা রাণৌতকে। রাজ থ্রিতে আবারো ফিরে আসেন বিপাশা বসু। সঙ্গে ছিলেন ইমরান হাশমি এবং এশা গুপ্তা।  

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া