adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৃত্যুর গুজব: ফেব্রুয়ারিতে দেশে আসছেন শাবানা

SABANAবিনোদন ডেস্ক : বাংলাদেশি চলচ্চিত্রের নন্দিত অভিনেত্রী শাবানা দেশে আসছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৫ ফেব্রুয়ারি তিনি ঢাকায় থাকবেন।
শুক্রবার দুপুরে তেমনটাই জানিয়েছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান।
অমিত হাসান বলেন, ‘বৃহস্পতিবার বিকেলে হঠাত করেই গুজব ছড়ায়, শাবানা ম্যাডাম মারা গেছেন। পরিচিতজনদের অনেকে এ ব্যাপারে নিশ্চিত হতে ফোন করেন। এরপর রাতেই শাবানা ম্যাডামের খুব কাছের কয়েকজন আত্মীয়ের সঙ্গে আমার কথা হয়েছে। তাঁরা আমাকে নিশ্চিত করেছেন, শাবানা ম্যাডাম ভালো আছেন। তাঁদের সঙ্গে ম্যাডামের নিয়মিত যোগাযোগ আছে।
এমনকি তাঁরা আমাকে এও জানালেন, ফেব্রুয়ারিতে ঢাকায় আসছেন শাবানা ম্যাডাম।’
প্রসঙ্গত, বাংলা চলচ্চিত্রের চিরসবুজ নায়িকা শাবানাকে ঘিরে গতকাল বিকেল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে গুজব। একটি অনলাইন পোর্টালের খবরের বিভ্রান্তিকর শিরোনাম থেকে শাবানার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।
গুজবের প্রেক্ষিতে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান যোগাযোগ করেন শাবানার পরিবারের সঙ্গে। সেখান থেকে নিশ্চিত হয়েই তিনি শাবানার সর্বশেষ অবস্থার কথা জানান।
বাংলা চলচ্চিত্রে একসময় প্রচন্ড প্রতাপ নিয়ে কাজ করেছেন শাবানা। ১৯৯৭ সালে শাবানা হঠাত চলচ্চিত্র-অঙ্গন থেকে বিদায় নেয়ার ঘোষণা দেন। এরপর তিনি আর নতুন কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। ২০০০ সালে শাবানা সপরিবারে চলে যান আমেরিকায়। সেই থেকে শাবানা যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। মাঝে-মধ্যে দেশে এসে কিছুদিন থাকার পর আবার চলে যান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া