adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিকেলে বনানী কবরস্থানে ড. আর এ গণির দাফন

090601square_bg3_941262455ডেস্ক রিপোর্ট : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণিকে আজ শুক্রবার বিকেলে রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে। বিএনপির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে, শুক্রবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টায় তিনি স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র আইসিইউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রাতেই আল-মার্কাজুল ইসলামী হাসপাতালে গোসল করিয়ে মরদেহ স্কয়ার হাসপাতালের মর্গে রাখা হয়।
জানা গেছে,  শুক্রবার সকাল সাড়ে ৯টায় ড. গণির মরদেহ ধানমন্ডির নিজ বাসভবনে (বাড়ি-৮২৩, রোড-৯/এ) নিয়ে সেখানে কিছুক্ষণ রাখা হবে। পরে দুপুর সাড়ে ১২টায় ধানমন্ডির সাত মসজিদ রোডের ইদগাহ মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে বাদ জুমা দুপুর আড়াইটায় নিয়ে যাওয়া হবে নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে।
সেখানে দ্বিতীয় জানাজা শেষে বিএনপি ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হবে। বিকেলে ড. গণির মরদেহ বনানী কবরস্থানে দাফন করা হবে।
হৃদরোগসহ বিভিন্ন সমস্যায় অসুস্থ হয়ে পড়লে বুধবার সকালে ধানমন্ডির স্কয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাতে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া