adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রণবীরের সঙ্গে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন দীপিকা

ranveer-singh-deepika1452749070বিনোদন ডেস্ক : বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা রণবীর সিংয়ের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় অনেকদিন ধরেই চর্চা হচ্ছে। তাদের প্রেমের গুঞ্জন এখন গড়িয়েছে বিয়ে পর্যন্ত। খুব শিগগিরই বিয়ে করছেন এ জুটি, এমনটাই গুঞ্জন বলিউডে। তাই, এবার বিয়ে নিয়ে মুখ খুললেন দীপিকা।  

রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের গুঞ্জন প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন বলেন, ‘এই মুহূর্তে নয়। মনে হচ্ছে, আমার সম্পর্কে আমার চেয়ে মানুষই বেশি জানে।’

তবে এ ধরনের গুঞ্জনে কোনো মাথাব্যাথা নেই দীপিকার। প্রতিনিয়ত তার আর রণবীর সিং কে নিয়ে নিত্যনতুন গুঞ্জনে অভ্যস্থ হয়ে পড়েছেন বলে জানান তিনি।  

এর আগে এক সংবাদমাধ্যমের বরাত দিয়ে এ জুটির ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছিলেন, ‘রণবীর এবং দীপিকার পারিবারিক সমস্যা ছিল। তারা দুজনই তাদের বাবা-মাকে অনেক ভালোবাসেন এবং তাদের অনুমতি ছাড়া কিছুই করেন না। রণবীরের বাবা-মা তাদের ছেলের পছন্দের ব্যাপারে খুশি ছিলেন, অন্যদিকে দীপিকার বাবা-মা বিষয়টিতে একটু সময় নিয়েছেন। এখন তাদের সম্পর্কটাকে পরবর্তী ধাপে নিতে প্রস্তুত এ জুটি। ’  

এরপর থেকেই আরো জোরালো হয় রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের খবর। তবে সেই গুঞ্জনে জল ঢেলে দীপিকা জানিয়ে দিলেন খুব শিগগিরই বাজছে না বিয়ের সানাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া