adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পরকীয়া প্রেমে বিয়ে, ৭ দিন পর স্ত্রীকে হত্যা

2016_01_14_18_33_03_G8DBw7ROVbWWmgtYDXczeRQPKZKXNJ_originalডেস্ক রিপোর্ট :  শিবগঞ্জে পরকীয়া প্রেমে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সাত দিন পর পায়ুপথে গ্যাস ট্যাবলেট পুশ করে স্ত্রীকে হত্যা করেছেন ঘাতক স্বামী। ঘটনার পর থেকে ঘাতক সাইফুল ইসলাম পলাতক রয়েছেন।

বুধবার রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগরে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে স্ত্রী হামিদা বানু (৪৫) মারা যান।

এলাকাবাসী জানান, হামিদা বানু শিবগঞ্জ উপজেলার রায়নগর ফকীরপাড়ার আফজাল হোসেনের স্ত্রী ছিলেন। তার দুটো সন্তানও রয়েছে। তারপরও বেশকিছু দিন ধরে একই এলাকার সাইফুল ইসলামের পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন তিনি। এক সপ্তাহ আগে প্রেমিক সাইফুলের সঙ্গে পালিয়ে গিয়ে করেন হামিদা। পরে রায়নগর উত্তরপাড়ায় জনৈক দুদু মিয়ার বাড়ি ভাড়া নিয়ে তারা বসবাস শুরু করেন।

কিন্তু বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে মোহরানার টাকা নিয়ে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে বুধবার রাতে স্বামী সাইফুল ইসলাম কৌশলে পায়ুপথে হামিদার শরীরে গ্যাস ট্যাবলেট পুশ করে পালিয়ে যান। শরীর খারাপ লাগলে হামিদা বানু বাড়ির অন্যান্য লোকজনের কাছে গ্যাস ট্যাবলেট পুশ করার বিষয়টি জানান। পরে গ্রাম্য চিকিৎসক ডেকে তাকে প্রাথমিক চিকিসা দেয়া হয়। বৃহস্পতিবার সকালে হামিদা বানু মারা যান।

খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করেছে। নিহত হামিদার স্বজনরা গ্যাস ট্যাবলেট পুশ করে হত্যার বিষয়টি পুলিশকে জানিয়েছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, নিহতের স্বজনরা দাবি করছেন, হামিদাকে গ্যাস ট্যাবলেট পুশ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া