adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আর্সেনালের ড্রতেও শীর্ষে ওঠা হয়নি লিসিয়েস্টারের

liceaster_98537_1স্পোর্টস ডেস্ক : লিভারপুলের বিপক্ষে নাটকীয় ম্যাচে আর্সেনালের ৩-৩ গোলে ড্র করার রাতে টটেনহ্যামের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েও শীর্ষস্থান পুনরুদ্ধার করতে পারেনি লিসিয়েস্টার সিটি।
২১ ম্যাচ শেষে দুই দলের পয়েন্টই ৪৩। তবে গোল ব্যবধানে এগিয়ে আর্সেনাল।
বুধবার রাতে ফিমিনোর জোড়া গোলে প্রথমার্ধে বেশ ভালো ‍শুরু করে লিভারপুল। ১৯ মিনিটের ভেতর দুই গোল করে ফেলেন ফিরমিনহো। তবে আর্সেনালও ম্যাচে ফিরতে খুব একটা সময় নেয়নি। ১৪ মিনিটের সময় রামেসি প্রথম গোল শোধ দেয়ার পর জিরৌড সমতায় ফেরান দলকে। এরপর দ্বিতীয়ার্ধের কয়েক মিনিট বাদে এই জিরৌডই ৩-২ করে ফেলেন। অবস্থা দেখে মনে হচ্ছিল পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়বে দুর্দান্ত ছন্দে থাকা আর্সেনাল। কিন্তু ম্যাচের অন্তিম মুহূর্তে নাটকের জন্ম নিয়ে অ্যালেন লিভারপুলকে সমতায় ফেরান। পয়েন্ট হাতছাড়া হয় আর্সেনালের।
অন্য ম্যাচে এই মৌসুমের চমক জাগানিয়া দল লিসিয়েস্টারের জিততে হয়েছে ঘাম ঝরিয়ে। টটেনহ্যাম এতটুকু ছাড় দেয়নি তাদের। ৮৩তম মিনিটে হুতের একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে দলটি।
একই দিন নিজেদের মাঠে এভারটনের বিপক্ষে গোলশূন্য ড্র করে পয়েন্ট হারালেও তৃতীয় স্থান ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি। ২১ ম্যাচে মানুয়েল পেল্লেগ্রিনির দলের পয়েন্ট ৪০।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া