adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্যামসাং ইলেকট্রনিক্স পেল শতাধিক পুরষ্কার

samsung1452677427ডেস্ক রিপোর্ট :  যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে সম্প্রতি অনুষ্ঠিত কনজ্যুমার ইলেকট্রনিক্স শো-২০১৬ তে বিভিন্ন বিভাগে ১০০টিরও বেশি পুরষ্কার জিতেছে স্যামসাং ইলেকক্ট্রনিক্স।
 
স্যামসাং হোম এন্টারটেইনমেন্ট, হোম অ্যাপ্লায়েন্স, মোবাইল এবং ইন্টারনেট অব থিংস এর মতো গুরুত্বপূর্ণ বিভাগে এই পুরষ্কারগুলো জিতে নেয়।
 
কনজ্যুমার ইলেকট্রনিক্স শো (সিইএস) হচ্ছে কনজ্যুমার টেকনোলজিস এর ব্যবসায়িক উন্নয়নের জন্য কর্মরত কোম্পানিগুলোর একটি বৈশ্বিক সম্মেলন। সিইএস এ অংশগ্রহণকারী প্রতিষ্ঠান ও প্রকাশনা সংস্থাগুলো বরাবরের মতো এবারো কনজ্যুমার ইলেকট্রনিক্স বিভাগে হোম এন্টারটেইনমেন্ট, মোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স বিভাগে স্যামসাংকে নেতৃত্বদানকারী সংগঠন হিসেবে স্বীকৃতি দিয়েছে।
 
স্যামসাং সিইএস ২০১৬ তে যে সকল পুরষ্কার জিতে নেয় তার মধ্যে রয়েছে বেস্ট ইনোভেশন টিভি অ্যাওয়ার্ড সহ ৩৮টি ইনোভেশন অ্যাওয়ার্ড। প্রায় ৩৬০০ কোম্পানির অংশগ্রহণে অনুষ্ঠিত ইভেন্টটিতে স্যামসাংকে তাদের বিভিন্ন অবদানের জন্য বেশ কিছু মিডিয়া ও ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়।
 
স্যামসাং ইলেকট্রনিক্স উত্তর আমেরিকার প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রেসিডেন্ট গ্রেগরি লী বলেন, ‘স্যামসাং সবসময় গ্রাহকদেরকে আবিষ্কারের মাধ্যমে নতুন কিছু দেওয়ার চেষ্টা করে যা তাদের কর্মব্যস্ত জীবনকে বন্ধু, পরিবার ও সহকর্মীদের সঙ্গে যুক্ত রাখতে সাহায্য করে এবং এগুলো প্রয়োগের ক্ষেত্রে ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।’
 
তিনি আরো বলেন, ‘সিটিএ এবং ইন্ডাস্ট্রি উভয়ের কাছ থেকে সম্মানজনক এই স্বীকৃতি পাওয়ায় আমরা গর্বিত। গ্রাহকদের প্রাত্যাহিক জীবনের অংশ হিসেবে আমাদের পণ্যের প্রদর্শনের জন্য আমরা অপেক্ষা করছি।’
 
স্যামসাংয়ের ২০১৬ সালের অ্যাওয়ার্ড জয়ী পণ্যগুলো হচ্ছে:
 
* বিশ্বের প্রথম বেজেল বিহীন কার্ভড টিভি স্যামসাং কেএস৯৫০০ সিরিজ কার্ভড এসইউএইচডি টিভি জিতে নিয়েছে রিভিউড ডট কম এডিটরস চয়েস অ্যাওয়ার্ড, এইচডি গুরুস টপ পিক অ্যাওয়ার্ড এবং টেক রাডারের বেস্ট সিইএস অ্যাওয়ার্ড।
 
* ফ্যামিলি হাব যুক্ত স্যামসাংয়ের ৪ ডোর ফ্লেক্স রেফ্রিজারেটরটি ৮টির ও বেশি পুরষ্কার জিতে নিয়েছে যার মধ্যে রয়েছে রিভিউড ডট কম এডিটরস চয়েস অ্যাওয়ার্ড, মেন’স হেলথ বেস্ট অব সিইএস, সেরা স্মার্ট হোম ডিভাইস হিসেবে টম’স গাইড বেস্ট অব সিইএস এবং ম্যাশেবলের বেস্ট টেক অব সিইএস অ্যাওয়ার্ড।
 
* অ্যাড ওয়াশ যুক্ত স্যামসাংয়ের ফ্রন্ট লোড ওয়াশার রিভিউড ডট কম এডিটরস চয়েস অ্যাওয়ার্ড লাভ করে।
 
* স্যমসাংয়ের গ্যালাক্সি প্রো এস ডিজিটাল ট্রেন্ডস টপ টেক অব সিইএস, টেক রাডারের বেস্ট সিইএস অ্যাওয়ার্ড, এনগ্যাজেটসের বেস্ট অব সিইএস ফাইনালিস্ট,ট্যবলেট ক্যাটাগরীতে পিসিম্যাগসের বেস্ট অব সিইএস এবং টেকনো বাফেলোর বেস্ট অব সিইএস অ্যাওয়ার্ড সহ ১০টিরও বেশি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে।
 
* স্যামসাং এর নতুন আল্ট্রা-লাইটওয়েট নোটবুক নাইন কে টেকনো বাফেলোর বেস্ট অব সিইএস অ্যাওয়ার্ড এবং পকেট-লিন্টস বেস্ট ল্যাপটপ ও ট্যবলেট অব সিইএস লিস্ট এ ভূষিত করা হয়।
 
* স্যামসাংয়ের ক্ষুদ্রাকৃতির পোর্টেবল এসএসডি টি৩ টেকলিশিয়াস বেস্ট অব সিইএস অ্যাওয়ার্ড পায়।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া