adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মেসি সর্বকালের সেরা’

Messi.স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসিকে সর্বকালের সেরা ফুটবলার আগে থেকেই বলে আসছেন লুইস এনরিকে। বার্সেলোনা তারকার পঞ্চমবারের মতো বর্ষসেরার পুরস্কার জেতাও এটা প্রমাণ করছে বলে মনে করেন কাতালুনিয়ার ক্লাবটির কোচ।
জুরিখে গত সোমবার ফিফা-ব্যালন ডি’অর জিততে আর্জেন্টিনা অধিনায়ক মেসি পেছনে ফেলেন রিয়াল মাদ্রিদের ক্রিস্তিয়ানো রোনালদো আর বার্সেলোনা সতীর্থ নেইমারকে। 
 বর্ষসেরা কোচের পুরস্কার জেতা এনরিকে তার দলের সেরা তারকার এই সাফল্যে বেশ উচ্ছ্বসিত। এটা সর্বকালের সেরা খেলোয়াড়ের পরিষ্কার স্বীকৃতি। নেইমারও বিশ্বব্যপী স্বীকৃতি পেতে শুরু করেছে।
এসপানিওলের মাঠে বুধবার কোপা দেল রের শেষ ষোলোর দ্বিতীয় পর্বের ম্যাচ খেলতে নামবে বার্সেলোনা। আগের দিনের সংবাদ সম্মেলনে মেসির প্রশংসায় পঞ্চমুখ ছিলেন দলটির কোচ এনরিকে। 
 লিওর খেলাটি বুঝতে পারার সামর্থ্য আছে এবং যে কোনো পজিশনেই সে অপরিহার্য। সে সম্পূর্ণ এক খেলোয়াড়। আমার কোনো সন্দেহ নেই, সে যে কোনো জায়গায়ই ভালো খেলতে পারত।”
নিজের সেরা কোচের পুরস্কার জয়ের কৃতিত্ব ক্লাবের সবাইকে ভাগ করে দেন জুরিখের অনুষ্ঠানে যেতে না পারা এনরিকে। আমি খুব খুশি। এটা সব খেলোয়াড়, ক্লাব, স্টাফদের পরিশ্রমের পুরস্কার। আমাকে যারা ভোট দিয়েছে, তাদের প্রতি আমি কৃতজ্ঞ। দুর্ভাগ্যবশত আমি উপস্থিত থাকতে পারিনি।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া