adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাংলাদেশ – জিম্বাবুয়ে সিরিজ- নিরাপত্তার চাদরে ঢাকা খুলনা নগরী

Khulna_Securityনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ও জিম্বাবুয়ে ক্রিকেট দলের মধ্যে চারটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ উপলক্ষে নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে খুলনা নগরী।
বুধবার খুলনা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে এক সভায় এ তথ্য জানানো হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদ। খুলনায় অনুষ্ঠেয় ক্রিকেট ম্যাচ নির্বিঘœ করতে এবং ক্রিকেটারদের নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রস্তুতি ও সার্বিক নিরাপত্তা বিষয়ে সভায় বিস্তারিত আলোচনা করা হয়। সার্বিক ব্যবস্থাপনার অংশ হিসেবে মোবাইল নজরদারি বহাল থাকবে। সৌন্দর্য বর্ধনেও ব্যবস্থা নেওয়া হয়েছে। নগরীর জোড়াগেট থেকে পিকচার প্যালেস পর্যন্ত রাস্তা যানজনমুক্ত রাখা ও শহরের পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হয়।
 সভায় খুলনা পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি, বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম, ভেন্যু ম্যানেজার আবদুস সাত্তার কচিসহ র‌্যাব, বিজিবি, আনসার ও অন্যান্য নিরাপত্তা সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজ বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে-২০১৬ পাওয়ার্ড বাই মার্সেল’র চারটি খেলাই খুলনায় অনুষ্ঠিত হবে। আগামীকাল শুক্রবার মাশরাফি বাহিনীর বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে চিগুম্বুরার জিম্বাবুয়ে। এরপর ১৭, ২০ ও ২২ জানুয়ারি দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সফরকারীরা। এসব ম্যাচ অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া