adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিঁয়াজের রস চোখে দিয়ে কেঁদেছিলেন ওবামা!

obama_98408 আন্তর্জাতিক ডেস্ক :বক্তৃতার সময় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার কান্নার সত্যতা ও চোখের জল ফেলার নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। বক্তৃতা দিতে গিয়ে 'কাঁচা পিঁয়াজের' রস লাগিয়ে চোখে জল এনেছিলেন বলে অভিযোগ উঠেছে। খবর বাংলা প্রেস

কিছুদিন আগে বক্তৃতার সময় চোখের জল ফেলে বিশ্বমিডিয়ার আলোচনার কেন্দ্রে এসেছিলেন তিনি। তবে তার সেই কান্নার সত্যতা নিয়ে এখন নানা প্রশ্ন উঠেছে যুক্তরাষ্ট্রে।

ফক্স নিউজের একজন উপস্থাপিকার সরাসরি অভিযোগ, সেদিন শিশুদের প্রতি আবেগ থেকে নয় 'কাঁচা পিঁয়াজের' রস লাগিয়ে চোখে জল এনেছিলেন ওবামা।

ফক্স নিউজ চ্যানেলের উপস্থাপিকা অ্যানড্রিয়া ট্যানটারোস মঙ্গলবার বলেন, বন্দুকহামলায় নিহতদের স্মরণ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে ওবামা কাঁচা পিঁয়াজ ব্যবহার করে চোখে পানি এনেছিলেন। ওবামা তার পড়িয়ামটিতে আগে থেকেই একটি পেঁয়াজ এনে রেখেছিলেন যেন তিনি বন্দুকহামলায় নিহত শিশুদের জন্য মায়াকান্না কাঁদতে পারেন।

ফক্স নিউজ চ্যানেলের উপস্থাপিকার এ তথ্য প্রকাশের পর বিভিন্ন মহলে চলছে নানা গুঞ্জন।

২০১২ সালের ডিসেম্বরে কানেকটিকাট অঙ্গরাজ্যে স্যান্ডি হুক স্কুলে বন্দুকহামলায় হতাহতদের কথা স্মরণ করেই ওবামা সেদিন কেঁদেছিলেন। ওই হামলায় ২০ শিশু নিহত হয়। এর পর থেকেই দেশটিতে অবাধে বন্দুকের লাইসেন্স না দেয়ার দাবি জোরদার হয়। এ নিয়ে পক্ষে-বিপক্ষে বেশ কাদা ছোড়াছুড়িও হয়েছিল তখন। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া