adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির ৩শ’ নেতাকর্মীর গণ পদত্যাগ

news_img (2)ডেস্ক রিপোর্ট :  জেলার ভেড়ামারায় বিএনপি থেকে ৩শ’ নেতাকর্মী গণ পদত্যাগ করেছেন।

রবিবার রাতে উপজেলার বিএনপির নেতা বছির উদ্দিন বাচ্চু, আনোয়ার-উল আজিম বাবু ও সামছুল হক স্বাক্ষরিত এক লিখিত বিবৃতিতে এ পদত্যাগের ঘোষণা দেয়া হয়। 

এতে ভেড়ামারা উপজেলার বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক বছির উদ্দিন বাচ্চু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার-উল আজিম বাবু, পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক সামছুল হক, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, পৌর যুবদলের আহ্বায়ক মজিবর রহমান বাবু মণ্ডলের নের্তৃত্বে বিএনপি ও এর অঙ্গসংগঠনের প্রায় তিন শতাধিক নেতাকর্মী পদত্যাগ করেছেন। 

এ বিষয়ে বিএনপি নেতারা জানান, ‘গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌরসভার পৌর নির্বাচনে সাবেক সংসদ সদস্য জনাব অধ্যাপক শহীদুল ইসলাম এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. তৌহিদুল ইসলাম আলম এই দু’নেতা দলের গঠনতন্ত্র, নিয়মনীতিকে পাশ কাটিয়ে তাদের নিজ ও পারিবারিক স্বার্থসিদ্ধির হাসিলের জন্য দলের গঠনতন্ত্র বর্হিভূত কার্যকলাপ করেছে যা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উল্লেখিত নেতৃবৃন্দ এই দায়ভার বহন করবে না বলে উক্ত দল থেকে আমরা স্বেচ্ছায় পদত্যাগ করেছি।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া