adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীল সিডিউল নেই তাই বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল পেছালো দুই দিন

Gold Cup-2016জহির ভূইয়া ঃ শুরু হওয়া দ্বিতীয় বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল ম্যাচ ২০ জানুয়ারী বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবার সিডিউল ফুটবল ফেডারেশন আগেই ঘোষনা করেছিল। কিন্তু আজ বিকেলে ফেডারেশন আনুষ্ঠানিক ভাবে প্রধানমন্ত্রীর সিডিউল ও নিরাপত্তার কারন দেখিয়ে ফাইনাল ম্যাচ ২০ এর বদলে ২২ জানুয়ারী অনুষ্ঠিত হাবর নতুন ঘোষনা দিয়েছে।
দুপুর ৩টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু ােগাল্ডকাপের অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান ও বাফুফের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সালাম মুর্শেদী সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে এ ঘোষনা দেবার কথা ছিল। কিন্তু বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সালাম মুর্শেদী উপস্থিত হতে ব্যর্থ হলে বাফুফের সভাপতির পিএস আবু নাইম সোগাহ এই ঘোষনার দায়িত নেন। তিনি সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বলেন,“বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল ২০ জানুয়ারী অনুষ্ঠিত হবার কথা থাকলেও বাফুফে সভাপতি সরাসরি প্রধানমন্ত্রীর সঙ্গে যোগ করেন। এবং ফাইনালে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেবার আমন্ত্রন জানান। কিন্তু প্রধানমন্ত্রীর সিডিউল ও নিরাপত্তার বিষয়টি সামনে চলে আসার কারনে ফাইনাল পেছাতে বাধ্য হয়েছে বাফুফে।”
যশোর থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ এখন ঢাকা চলে এসেছে। কাল বাংলাদেশ জাতীয় ফুটবল দলের মালেশিয়ার বিপক্ষে ম্যাচ খেলার কথা। কিন্তু কাল ম্যাচ হচ্ছে না জানিয়ে সোহাগ বলেন,“যেহেতু আমাদের হাতে আরও দুই দিন সময় বেশি চলে এসেছে। তাই আমরা কাল ম্যাচ বাতিল করে নতুন করে সিডিউল তৈরি করেছি। এক দিন কওে প্রতিটি ম্যাচ পেছানো হয়েছে। গ্রুপ ম্যাচ শেষ হবে ১৬ জানুয়ারী, প্রথম সেমি ১৭ ও দ্বিতীয় সেমি ১৮ জানুয়ারী অনুষ্ঠিত হবে। ২০ ও ২১ জানুয়ারী বিরতি দিয়ে ফাইনাল ২২ জানুয়ারী।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া