adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ট্রেনের নিচে শুয়ে বাঁচল প্রাণ

photo-1452501075 আন্তর্জাতিক ডেস্ক :সরে যাওয়ার সময় না পাওয়ায় ট্রেনের নিচে শুয়েই জীবন বাঁচালেন সুমিতা দেবী। 
হেঁটে হেঁটে রেললাইন পার হচ্ছিলেন ভারতের জামশেদপুরের বাসিন্দা সুমিতা দেবী। গিয়েছিলেন এক আত্মীয়ের বাড়ি বেড়াতে। সেখান থেকেই ফিরছিলেন। কিন্তু ফেরার পথে একেবারে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন কপালগুণে। 

অবশ্য শুধু কপালের গুণ নয়, বুদ্ধির জোরও আছে সঙ্গে। কীভাবে অক্ষত রইলেন সুমিতা, তা চোখে না দেখলে কখনোই বিশ্বাস করবেন না। আশ্চর্যজনক এ ঘটনার খবর ছাপিয়েছে ভারতীয় দৈনিক এবেলা। শুধু খবর নয়, অনলাইন সংস্করণ দেওয়া হয়েছে ঘটনার ভিডিও। 

অরক্ষিত রেললাইন পার হওয়ার সময় পেছনের লাইনে যে ট্রেন আসছে, প্রথমে সেটা খেয়াল করেননি সুমিতা। যখন দেখলেন, ততক্ষণে আরেকটি ট্রেন চলে এসেছে তিনি যে লাইনে দাঁড়িয়ে রয়েছেন, সেখানে। একেবারে সুমিতাকে লক্ষ্য করেই যেন এগিয়ে আসছে সেটি। দাঁড়িয়ে থাকলে নিশ্চিত মৃত্যু। সরে যাওয়ার মতো সময় নেই। 

উপস্থিত বুদ্ধিতে মাথা নিচু করে একেবারে শুয়ে পড়লেন সুমিতা দেবী। তার ওপর দিয়েই চলে গেল বিশাল সেই ট্রেন। প্রায় দুই মিনিট ওভাবেই শুয়ে ছিলেন সুমিতা। চারপাশে লোকের ভিড়। সবাই তাঁকে পরামর্শ দিচ্ছেন, মাথা না তুলতে।

ট্রেন চলে যাওয়ার পরও ভয়ে মাথা তোলার সাহস পাননি সুমিতা। ততক্ষণে হয়তো বোধবুদ্ধিও কিছুটা লোপ পেয়েছে। প্রত্যক্ষদর্শীরা তখন দ্রুত গিয়ে তাঁকে উদ্ধার করেন। সবাই যখন তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অস্থির তখন দেখা গেল, একেবারেই অক্ষত রয়েছেন সুমিতা দেবী। 

আর এর মধ্যেই পুরো ঘটনাটা ভিডিও করে ফেললেন প্রকাশ মাহাতো নামের এক প্রত্যক্ষদর্শী। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া