adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিম্বাবুয়ে ক্রিকেট দল এখন ঢাকায়

photo-1452522724ক্রীড়া প্রতিবেদক : আগের রাতে আফগানিস্তানের কাছে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে অসহায় আত্মসমর্পণ করেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। শুধু এই ম্যাচে নয়, শারজায় ওয়ানডে আর টি-টোয়েন্টি দুটো সিরিজেই হেরেছে তারা। এই ব্যর্থতার যন্ত্রণা নিয়ে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশের মাটিতে পা রেখেছে জিম্বাবুইয়ানরা। সোমবার সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছে অতিথিরা।

বিমানবন্দর থেকে সরাসরি রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে চলে গেছে জিম্বাবুয়ে দল। রাতটা সেখানে কাটিয়ে মঙ্গলবার সকালে তারা রওনা দেবে খুলনার উদ্দেশে। শিল্পনগরীর শেখ আবু নাসের স্টেডিয়ামে ১৫, ১৭, ২০ ও ২২ জানুয়ারি হবে চারটি ম্যাচ।

গত নভেম্বরেও বাংলাদেশ সফরে এসেছিল জিম্বাবুয়ে। সেবার তারা তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলেছিল। ওয়ানডে সিরিজে মাশরাফির দল সফরকারীদের হোয়াইটওয়াশ করলেও টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছিল ১-১ সমতায়।

আগের সফরে না থাকলেও এবারের জিম্বাবুয়ে দলে আছেন অভিজ্ঞ ব্যাটসম্যান হ্যামিল্টন মাসাকাদজা। সেবার না থাকা ওপেনার ভুসি সিবান্দা আর বাঁ-হাতি পেসার ব্রায়ান ভিটোরিকেও নিয়ে এসেছে আফ্রিকার দেশটি।

জিম্বাবুয়ে দল : এলটন চিগুম্বুরা (অধিনায়ক), ম্যালকম ওয়ালার,  পিটার মুর,  সিকান্দার রাজা,  গ্রেম ক্রেমার,  হ্যামিল্টন মাসাকাদজা,  ওয়েলিংটন ‍মাসাকাদজা, রিচমন্ড মুতুম্বামি, শন উইলিয়ামস, চামু চিভাভা, নেভিল মাদজিবা, লুক জঙ্গউই, তাওরাই মুজারাবানি, টেন্ডাই চিসোরো, ভুসি সিবান্দা ও ব্রায়ান ভিটোরি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া