adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিত্রনায়িকা মৌসুমীকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া

news_imgবিনোদন ডেস্ক :  কিশোরগঞ্জে চিত্রনায়িকা মৌসুমী আরএফএল প্লাস্টিক কোম্পানির একটি শোরুম উদ্বোধনকে কেন্দ্র করে মুসল্লি, পুলিশ ও মৌসুমী ভক্তদের মধ্যে ত্রিমূখি ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। 

রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের প্রাণ কেন্দ্র শহীদি মসজিদের সামনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

প্রত্যক্ষদর্শী ও একাধিক সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে চিত্রনায়িকা মৌসুমী কিশোরগঞ্জ জেলা শহরের পুরানথানা এলাকায় শহীদি মসজিদ সংলগ্ন একটি আরএফএল প্লাস্টিক কোম্পানির শোরুম উদ্বোধন করার কথা ছিল। কিন্তু নায়িকা মৌসুমী সিলেট থেকে দুপুরের দিকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। কিশোরগঞ্জ শহরে পৌঁছতে তার সন্ধ্যা হয়ে যায়। এদিকে কিশোরগঞ্জে নায়িকা পৌছার সংবাদ পেয়ে মৌসুমীর হাজারো ভক্তরা শহীদি মসজিদের সামনে ভিড় জমায়। 

মৌসুমী শোরুমে আসার পূর্বে অপেক্ষামান ভক্তদের শান্তনা দিতে আয়োজকরা প্রজেক্টেরের মাধ্যমে মৌসুমীর বিজ্ঞাপণ প্রচার করলে মসজিদে নামাজের বিঘ্ন ঘটে। নামাজ শেষে মুসল্লিরা ও মাদ্রাসার ছাত্ররা ক্ষিপ্ত হয়ে লাঠিসোঠা নিয়ে ভক্তদের ধাওয়া দেয়। এসময় তাদের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশ, মুসল্লি ও ভক্তদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়নের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর শুনে মৌসুমী তার গাড়ি নিয়ে পুলিশের হেফাজতে কিশোরগঞ্জ মডেল থানায় আশ্রয় নেয়। পরে থানা থেকে রাত ৮টার দিকে নায়িকা মৌসুমী ঢাকায় ফিরে যান।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন ঘটনা সত্যতা নিশ্চিত করে  জানান, ‘মসজিদ সংলগ্ন শোরুমটিকে ঘিরে হাজারো ভক্ত হৈ-হোল্লা করায় মুসল্লিরা উত্তেজিত হলে এমন ঘটনা ঘটেছে। তবে এখানকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া