adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মৃত ব্যক্তির পেটে হাজার পিস ইয়াবা!

taknaf_98125ডেস্ক রিপোর্ট : ইয়াবা পাচারের নিত্যনতুন পদ্ধতি বের করছে চোরাকারবারী ও পাচারকারীরা। এমনই নতুন এক পদ্ধতিতে নিজের মৃত্যু ডেকে আনল কক্সবাজারের ইয়াবা পাচারকারী মো. ইসমাঈল ওরফে বাঘাইয়া (১৮)। পেটের ভেতর করে ইয়াবা পাচার করতে গিয়ে লাশ হয় সে। পরে তার পেট থেকে এক হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ। সে টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া এলাকার মো. গুরা মিয়ার ছেলে।

রবিবার সকালে তার লাশ কক্সবাজার মর্গে নিয়ে গেলে তার পেটেরে ভেতর থেকে ইয়াবাগুলো পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান খোন্দকার।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে  বলেন, শনিবার বিকালে টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া গ্রামের মো. ইসমাঈল টাকার বিনিময়ে পায়ুপথ দিয়ে পেটের ভেতর ইয়াবা ঢুকিয়ে ঢাকার উদ্দেশ্য রওনা দেয় ইসমাঈল। টেকনাফের হ্নীলা এলাকায় পৌঁছলে তার পেটে ব্যাথা শুরু হয়। পরে সে ওই এলাকায় তার বোনের বাড়িতে আশ্রয় নেন। এসময় তার পেটে অতিরিক্ত ব্যথা শুরু হলে তাকে দ্রুত হাসাপাতালে নেওয়ার পথে মারা যায় সে।

ওসি আরও বলেন, পরে শনিবার রাত ১১ টার দিকে পুলিশের একটি দল তার গ্রামের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসে সুরুতহাল রিপোর্ট তৈরি করে রবিবার সকালে কক্সবাজার মর্গে পাঠানো হয়। পরে লাশের পেটের ভেতর থেকে এক হাজার পিস ইয়াবা বড়ি বের করা হয় বলে খবর আসে থানা পুলিশের কাছে। এইসব ইয়াবা ব্যবসার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া