adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্ত্রী বন্ধ করলো কওমি মাদ্রাসা

2243_111888ডেস্ক রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এডভোকেট ছায়েদুল হকের নির্দেশে দুটি কওমি মাদ্রাসা বন্ধ করে দেয়ার অভিযোগে উঠেছে। এ নিয়ে জনমনে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

‘হযরত শাহজালাল কমপ্লেক্স মাদ্রাসা’ ও ‘আবু বক্কর সিদ্দিক (রা.) মাদ্রাসা’ নামে ওই শিক্ষা প্রতিষ্ঠান দুটি খুলে দেয়ার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা কওমি ছাত্র ঐক্য পরিষদ।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসা প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা কওমি ছাত্র ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ইমরান হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা কওমি ছাত্র ঐক্য পরিষদের নেতা মাওলানা শুহাইব, মাওলানা তোফায়েল, মাওলানা খালেদ মো. মোশাররফ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অন্যায়ভাবে নাসিরনগরে দুটি কওমি মাদ্রাসা বন্ধ করে দিয়েছেন। তাই আমরা অবিলম্বে বন্ধ করে দেয়া কওমি মাদ্রাসা দুটি খুলে দেয়ার দাবি জানাচ্ছি। পাশাপাশি সরকারের মন্ত্রীসভা থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর অপসারণেরও দাবি জানাচ্ছি।

যদি ২৪ ঘণ্টার মধ্যে মাদ্রাসা দুটি খুলে দেয়া না হয় তাহলে সোমবার আবারো বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে হরতাল-অবরোধসহ নানা আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া