adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুই ম্যাচ নিষিদ্ধ সুয়ারেস

Suarezস্পোর্টস ডেস্ক : এসপানিওলের বিপক্ষে ম্যাচ শেষে টানেলে প্রতিপক্ষের খেলোয়াড়দের উত্ত্যক্ত করার অপরাধে লুইস সুয়ারেসকে কোপা দেল রের দুই ম্যাচে নিষিদ্ধ করা হয়েছে।

শুক্রবার দেওয়া এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে বার্সেলোনা আবেদন করবে বলে জানিয়েছে।

কোপা দেল রের শেষ ষোলোয় দুই নগর প্রতিদ্বন্দ্বীর ম্যাচটির দ্বিতীয়ার্ধ ছিল বেশ উত্তেজনাময়। গত বুধবার রাতে বার্সেলোনার ৪-১ গোলে জেতা ওই ম্যাচের শুরু থেকেই একের পর এক ফাউল করতে থাকে এসপানিওল।

মোট ১৩টি হলুদ কার্ড ও দুটি লাল কার্ডের ম্যাচের ৭২তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় এসপানিওলের মিডফিল্ডার হের্নান পেরেসকে। এর তিন মিনিট পর সুয়ারেসকে উদ্দেশ করে বাজে মন্তব্য করায় সরাসরি লাল কার্ড দেখেন দলটির সেনেগালের মিডফিল্ডার পাপে দিয়োপ।

মূলত ওখান থেকেই ঘটনার উৎপত্তি। রেফারি তার প্রতিবেদনে উল্লেখ করেন, ম্যাচ শেষে টানেলে দুই দলের খেলোয়াড়দের ঝগড়া করতে উস্কে দেন সুয়ারেস। টানেলে সুয়ারেস এসপানিওলের খেলোয়াড়দের উদ্দেশ করে বেশ কয়েক বার বলেন, “আমি তোমাদের জন্য অপেক্ষা করছি। এখানে আস। তোমরা কোনো কাজেরই না।”
নিষেধাজ্ঞার বিরুদ্ধে বার্সেলোনার আবেদন নাকচ হলে আগামী বুধবার এসপানিওলের মাঠে ফিরতি লেগ এবং দল কোয়ার্টার-ফাইনালে উঠলে তার প্রথম লেগে খেলতে পারবেন না সুয়ারেস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া