adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জলিকে দেখেই কুপোকাত কলকাতার জিৎ!

2016_01_09_17_23_24_NG91oR7B0XXTmONjCdU7iCSVpieXlg_originalবিনোদন ডেস্ক :  চিত্রনায়িকা জলি। বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে সদ্য পা রাখা একজন নবীন অভিনেত্রী। অথচ এই নবাগতা জলিকে প্রথমবার দেখেই নাকি তার ফ্যান বনে গেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ! শুধু তাই না, জলির সাথে সিনেমা করার আগ্রহ থেকে এরইমধ্যে যৌথ প্রযোজনার একটি সিনেমায় প্রথমবারের মত চুক্তিবদ্ধও হয়েছেন পশ্চিম বাংলার খ্যাতিমান এই অভিনেতা। 

জানা গেছে, চলতি মাসের ৭ তারিখে জাজ মাল্টিমিডিয়া এবং পশ্চিম বাংলার বাবা যাদবের সাথে যৌথ প্রযোজনার ‘বাদশা’ নামের একটি ছবিতে প্রথমবার চুক্তিবদ্ধ হয়েছেন জিৎ। তার বিপরীতে এই ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের অভিনেত্রী জলি। অভিনেতা জিতের প্রথমবার যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করার কারণও অবশ্য এই জলিই। কারণ মুক্তির প্রতীক্ষায় থাকা জলির প্রথম ছবি ‘অঙ্গার’-এর বেশকিছু ভিডিও ফুটেজ দেখে কুপোকাত হয়ে যান পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেতা জিৎ। 

জলির সৌন্দর্য আর অভিনয় দেখে রীতিমত তার ফ্যান বনে গেছেনও বলে জানা যায়। আর শুধু মাত্র এই কারণে ‘বাদশা’ ছবিতে চুক্তিবদ্ধ হলেন তিনি। এমনই দাবি করেছে দেশি চলচ্চিত্র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া।

যৌথ প্রযোজনার নতুন ছবি ‘বাদশা’ প্রসঙ্গে জাজমাল্টি মিডিয়া জানায়, হ্যাঁ। জিৎকে আমরা ‘বাদশা’ নামের একটি সিনেমার জন্য সাইন করিয়েছি। গত ৭ তারিখে ছবিটি চুক্তিপত্রে সই করেন জলি ও জিৎ। যৌথ প্রযোজনার এই ছবিটি পরিচালনা করবেন বাবা যাদব (ভারত)। তবে বাংলাদেশ থেকে কে নির্মাণের দায়িত্বে থাকবেন তা এখানো জানাননি তারা। 

উল্লেখ্য, যৌথ প্রযোজনার ছবি ‘বাদশাহ’র শুটিং শুরু হবে আসছে ফেব্রুয়ারির ২৫ তারিখ বাংলাদেশে থেকে। তারপর ভারতের হায়দ্রাবাদ-এর বিখ্যাত রামুজি ফিল্ম সিটি এবং সব শেষে অস্ট্রেলিয়াতে ছবিটির শুটিং হবে। ছবির সঙ্গীত পরিচালনা করবেন কলকাতার প্রখ্যাত সঙ্গীতজন জিৎ গাঙ্গুলী এবং বাংলাদেশ থেকে ইমন সাহা। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া