adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে যে পরামর্শ দিলেন শফিক রেহমান

khaleda-zia-shafiq-rehman_97879ডেস্ক রিপোর্ট :  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা শফিক রেহমান বলেছেন, খালেদা জিয়ার স্বাস্থ্যের যে অবস্থা তাতে এই মুহূর্তে তাঁর পক্ষে সারাদেশ ঘুরে বেড়ানো সম্ভব নাও হতে পারে। তবে সারাদিন তিনি গুলশান অফিসে বসে সর্বস্তরের মানুষের সাথে রুটিন করে কথা বলতে পারেন।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে শুক্রবার সকালে সম্পাদক মাহমুদুর রহমানের কারাবন্দিত্ব এবং আমার দেশ বন্ধের একহাজার দিনের আলোচনায় অংশ নিয়ে তিনি এ প্রস্তাব দেন।

শফিক রেহমান বলেন, এ জন্য খালেদা জিয়াকে যে কাজটি করতে হবে তা হলো, গুলশান অফিসটি এখন যেভাবে পরিচালিত হয়, তাতে পরিবর্তন আনতে হবে। অফিসের দরজা সবার জন্য উন্মুক্ত করে দিতে হবে।

এর আগে এ প্রসঙ্গটি আলোচনায় আনেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি দাবি করেন, বর্তমান সরকারের আমলে যারা গুম-খুনের শিকার হয়েছেন, কারাগারে রয়েছেন -গুলশান অফিসে খালেদা জিয়া তাদের আত্মীয়-স্বজনকে ডেকে যেন কথা বলেন, সান্ত্বনা দেন। এজন্য প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সময়ও বেঁধে দিতে বলেন বিএনপিপন্থি এই বুদ্ধিজীবী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া