adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গেইল মানহানির মামলা করবেন!

Big Bash League - Hobart Hurricanes v Melbourne Renegadesস্পোর্টস ডেস্ক : নারী কেলেঙ্কারিতে জড়িয়ে উল্টো মানহানির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন ক্রিস গেইল! বিশ্বকাপের সময় তিনি এক সেবিকাকে ‘বিশেষ অঙ্গ’ প্রদর্শন করেছিলেন-এই সংবাদ প্রচারকারী গণমাধ্যম ফায়ারফ্যাক্সের বিরুদ্ধে মামলা করবেন তিনি। ইতিমধ্যে তিনি অস্ট্রেলিয়া থেকে প্রভাবশালী এক গণমাধ্যম আইনজীবী নিয়োগ দিয়েছেন। 

গেইলের দাবি, ওই গণমাধ্যম তার বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রচার করছে। তার বিরুদ্ধে টেন স্পোর্টস নেটওয়ার্কের এক নারী সাংবাদিক যৌন হয়রানির অভিযোগ এনেছেন। ইতিমধ্যে এই অভিযোগের কারণে ক্যারিবিয় তারকাকে ১০ হাজার ডলার জরিমানা গুনতে হয়েছে।

গেইলের এই ফষ্টি-নষ্টি করতে চাওয়ার ঘটনাটি ক্রিকেট অস্ট্রেলিয়ার নজরে আসার পর বিপাকে পড়েন তিনি। বিগব্যাশে আজীবন নিষিদ্ধ করা হতে পারে তাকে।

বিগব্যাশের এই কাণ্ড ফাঁস হওয়ার পর গেইলের বিরুদ্ধে একের পর খবর বেরিয়ে আসে। বিশ্বকাপের ঘটনাটি প্রচার করে তাকে আরো বিপদে ফেলে দিয়েছে অস্ট্রেলিয়ার প্রভাবশালী গণমাধ্যম ফায়ারফ্যাক্স। 

‘ক্রিস গেইল ফায়ারফ্যাক্সের এই খবরকে ভিত্তিহীন বলেছেন। বিশ্বকাপে সিডনিতে বসে এমন কোনো ঘটনার সঙ্গে তিনি জড়িত ছিলেন না।’ বলেন গেইলের ম্যানেজার সিমন অটিরি।

গেইলের ম্যানেজার বিশ্বকাপের ঘটনাটি নিয়ে কথা বললেও বিগব্যাশের ওই ঘটনা সম্পর্কে কিছু বলেননি।
‘ফায়ারফ্যাক্স মিথ্যা সংবাদ প্রচার করে যাচ্ছে। আর তা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে। সঙ্গত কারণে মার্ক ও’ব্রাইনকে আইনজীবী হিসেবে নিয়োগ দিয়েছেন গেইল। খুব তাড়াতাড়ি মানহানির মামলা করা হবে।’ বিবৃতিতে জানান সিমন।


 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া