adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘ জীবনে কোনো সফলতা নেই প্রধান নির্বাচন কমিশনারের ’

news_img (1)ডেস্ক রিপোর্ট :  লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম দাবি করেছেন, বর্তমান প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদ একজন মেরুদণ্ডহীন লোক। তাকে ১৯৭২ সাল থেকে চিনি। তার জীবনে কোনো সফলতা নেই। তিনি ভীতু ও কাপুরুষ। ১৯৭২ সালে কুমিল্লার ডিসি থাকা অবস্থায় একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের সময় তিনি রাতের আঁধারে পালিয়েছিলো।

বুধবার এলডিপি চেয়ারম্যানের বাসভবনে এক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

কর্নেল অলি বলেন, বর্তমান প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনারদের রেহাই নেই। তাদের পানিতে পঁচে মরতে হবে। আওয়ামী লীগ কেয়ামত পর্যন্ত ক্ষমতায় থেকে তাদের রক্ষা করতে পারবে না। ভোট ডাকাতির কারণে তাদের বিচারের মুখোমুখি হতেই হবে।

কর্নেল অলি বলেন, বাংলাদেশের সব বেঈমান, মীর জাফর ও স্বৈরাচার এখন এক হয়েছে। আওয়ামী, এরশাদ, ইনু ও প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমেদের মতো লোকদের হাতে দেশের মানুষ আজ বন্দি। মানুষের সাংবিধানিক অধিকার আজ ভুলুণ্ঠিত।

তিনি বলেন, দেশের জনগণ আজ ঐক্যবদ্ধ। এসব মীর জাফর ও স্বৈরাচারদের বাংলাদেশের মাটি থেকে বিদায় নিতেই হবে। সাধারণ জনগণকে জিম্মি করে কখনোই ক্ষমতায় টিকে থাকা যায় না। অতীতেও কেউ পারেনি, এরাও পারবে না।

অনুষ্ঠানে এলডিপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি এমএম খালেদ সাইফুল্লাহ, যুগ্ম-মহাসচিব তমিজ উদ্দীন টিটু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইব্রাহীম রওনক, সালাহ উদ্দীন রাজ্জাক, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী, তথ্য ও গবেষণা সম্পাদক উপাধ্যক্ষ মাহবুবুর রহমান, যুব বিষয়ক সম্পাদক সফিউল বারী রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।


 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া