adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিএনপিকে সোহরাওয়ার্দীতে কোনোদিনও সমাবেশ করতে দেয়া হবে না’

news_img (2)ডেস্ক রিপোর্ট : কোনো অবস্থাততেই আর কোনোদিন বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে দেয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে কামরুল এ ঘোষণা দেন। ‘৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস’ উদযাপন উপলক্ষে বাংলাদেশ মুক্তিযুদ্ধা মহাজোট সন্তান ও প্রজন্ম কমান্ড নামের সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে। 

মানববন্ধনে কামরুল ইসলাম বলেন, সন্ত্রাসীদের মদদ দেয়ার উদ্যেশ্যে বিএনপি মূলত সমাবেশ ডেকেছে। সোহরাওয়ার্দী উদ্যান মূলত মুক্তিযুদ্ধাদের জায়গা। এখানে পাক হানাদার বাহিনী আত্মসমার্পন করেছিল। তাই কোনো অবস্থাততেই আর কোনোদিন তাদেরকে সোহরাওয়ার্দী উদ্যানে কোনো ধরনের সমাবেশ করতে দেয়া হবে না।

‘বিএনপি গণতন্ত্রের পথে ফিরে আসার চেষ্টা করছে। কিন্তু আমরা বিশ্বাস করি না্। এখন পর্যন্ত তারা সন্ত্রাসীদেরই মদদ দিচ্ছে।’ -বলেন কামরুল।

তিনি বলেন, যারা বুদ্ধিজীবীদের কটাক্ষ করে, দেশে আন্তর্জাতিক গুটির চাল হিসেবে ব্যবহৃত হচ্ছে, তাদের বিরুদ্ধে আমাদের লড়াই অব্যাহত রয়েছে। এদের কোনো ধ্বংসাত্ত্বক কর্মসূচি আর সহ্য করা হবে না্। 

৫ জানুয়ারির নির্বাচনে শেখ হাসিনা কঠিনতম সিদ্ধান্ত গ্রহণ না করলে বাংলাদেশে কোনো অশুভ শক্তি শাসন করত বলেও মন্তব্য করেন সরকারের এ মন্ত্রী।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, সংগঠনের সভপতি মো: বেলায়েত হোসেন, কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মনিরুল হক, ভাইস চেয়ারম্যান সালাহউদ্দিন আহমেদ, মহাসচিব নাজমুল হাসান পাখি প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া