adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জনসভায় বিএনপি কর্মীদের মধ্যে হাতাহাতি

news_img (3)ডেস্ক রিপোর্ট : কার্যালয়ে প্রবেশ করা এবং স্বেচ্ছাসেবকের ব্যাজ না পাওয়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বিএনপির বেশ কয়েকজন কর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার বেলা পৌনে ১টার দিকে এই ঘটনা ঘটে। পরে উপস্থিত নেতা-কর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। তবে ঘটনার সঙ্গে সংশ্লিষ্টরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় তাদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সমাবেশকে কেন্দ্র করে বিএনপির প্রধান কার্যালয়ে প্রবেশ সংরক্ষিত করা হয়েছে। বিএনপি চেয়ারপারসন সমাবেশস্থলে এসে কার্যালয়ে কিছুক্ষণ বিশ্রাম নিতে পারেন। সেজন্য কার্যালয়ে সাধারণ নেতা-কর্মীদের প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। এই অবস্থায় বিএনপির একজন তৃণমূল পর্যায়ের কর্মী কার্যালয়ে প্রবেশ করতে চাইলে তাকে বাধা দেয়া হয়। এ সময় নিরাপত্তার জন্য বিএনপির নিজস্ব স্বেচ্ছাসেবক টিমের দেওয়া একটি ব্যাজ চান তিনি। সেটি না পেয়ে সেখানে অন্য নেতা-কর্মীদের সঙ্গে তর্ক জুড়ে দেন ওই কর্মী এবং তার সঙ্গে আসা অন্যরা। একপর্যায়ে দুপক্ষের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। পরে অন্য নেতাকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

সংশ্লিষ্ট ওই ব্যক্তির নাম জানতে চাইলে তিনি নাম না জানিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। অন্যরা তার নাম জানাতে অস্বীকৃতি জানায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া